সকাল ৭:২১, সোমবার, ১৯শে নভেম্বর, ২০১৮ ইং
/ আর্ন্তজাতিক / ফখর জামানের প্রেমে জারিন খান!
ফখর জামানের প্রেমে জারিন খান!
অক্টোবর ১৪, ২০১৮



পাকিস্তানের ক্রিকেটার ফখর জামানের সঙ্গে প্রেম করছেন জারিন খান! এই কৌতূহলে মাতোয়ারা হয়ে আছে সোশাল মিডিয়া। প্রত্যেকেই জানতে চাইছিলেন, পাকিস্তানের তারকা ক্রিকেটারের সঙ্গেই বলিউড অভিনেত্রী সম্পর্কে জড়ালেন কিনা। অবশেষে সে নিয়ে মুখ খুললেন জারিন। সবকিছু বাতাসে উড়িয়ে দিলেন তিনি।

ক্রিকেট আর বিনোদন-দুনিয়ার তারকাদের প্রেম-সম্পর্ক নতুন ঘটনা হয়। পতৌদি-শর্মিলা ঠাকুর থেকে শুরু করে হালের বিরাট-আনুষ্কা, এসব জুটিই তার প্রমাণ। আবার পাক ক্রিকেটার শোয়েব মালিককে জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা। এবার কি তবে একই পথে এগোচ্ছেন জারিন খান? একটি অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত খবরের পরই এ নিয়েই শুরু হয়ে যায় চর্চা।

এরপরই জারিনের অনুরাগীরা জানতে চান, সীমান্তের ওপারেই কি নিজের ভালবাসা খুঁজে পেয়েছেন তিনি? শেষমেশ টুইট করে ভক্তদের কৌতূহল মেটান বীর ছবির নায়িকা। এক ফ্যানের প্রশ্নের উত্তরে লেখেন, এ খবর সম্পূর্ণ ভিত্তিহীন। যদিও এখনও পর্যন্ত এ বিষয়ে ফখরের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

তবে এই প্রথমবার নয়। এর আগেও পাক ক্রিকেটারের সঙ্গে নাম জড়িয়েছে জারিনের। গত বছর শোনা গিয়েছিল, প্রাক্তন পাক অধিনায়ক শাহিদ আফ্রিদির সঙ্গে সম্পর্কে রয়েছেন তার। এমনকী বিয়েও ঠিক হয়ে গিয়েছে। দুজনকে একাধিকবার একসঙ্গে দেখাও গিয়েছিল। সেবারও সমস্ত খবরকে গুজব বলেই উড়িয়ে দিয়েছিলেন জারিন। জানিয়েছিলেন, আফ্রিদি একজন ভদ্রলোক এবং বিবাহিত। তাই এ ধরনের ভুঁয়ো খবর যেন না প্রকাশ করা হয়। এবারও একই কথা বললেন জারিন খান।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :