সন্ধ্যা ৭:০৮, বৃহস্পতিবার, ১৫ই নভেম্বর, ২০১৮ ইং
/ আর্ন্তজাতিক / প্রীতি ম্যাচের জন্য ব্রাজিল দল ঘোষণা
প্রীতি ম্যাচের জন্য ব্রাজিল দল ঘোষণা
অক্টোবর ২৭, ২০১৮



নভেম্বরে উরুগুয়ে ও ক্যামেরুনের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচের জন্য ২৩ সদস্যের দল ঘোষণা করেন ব্রাজিলের কোচ তিতে।ব্রাজিল জাতীয় দলে প্রথমবারের মতো ডাক পেয়েছেন ন্যাপোলির মিডফিল্ডার অ্যালান। আর রাশিয়া বিশ্বকাপের পর দলে ফিরলেন পাওলিনহো। ২০১১ সালে ব্রাজিলের অনূর্ধ্ব-২০ বিশ্বকাপ জয়ী দলের সদস্য ছিলেন অ্যালান। পরের বছর ভাস্কো ডা গামা ছেড়ে যোগ দেন ইতালির ক্লাব উদিনেসে। ২০১৫ সালে এই মিডফিল্ডার নাম যোগ দেন ন্যাপোলিতে।

ব্রাজিলের কোচ তিতে

আর গত জুলাইয়ে ধারে বার্সেলোনা ছেড়ে চাইনিজ সুপার লিগের ক্লাব গুয়াংজু এভারগ্রান্দেতে ফিরে গিয়ে লিগে ১৫ ম্যাচে ১১ গোল করে জাতীয় দলে ডাক পেলেন পাওলিনহো। দলে ফিরেছেন ডিফেন্ডার মার্সেলো এবং দুই ফরোয়ার্ড উইলিয়ান ও ডগলাস কস্টা‌ও। সৌদি আরব ও আর্জেন্টিনার বিপক্ষে সবশেষ দুই ম্যাচের দলে ছিলেন না তারা।

২৩ সদস্যের ব্রাজিল দল

গোলরক্ষক: অ্যালিসন (লিভারপুল), গাব্রিয়েল ব্রাজাও (ক্রুজেইরো), অ্যাডারসন (ম্যানচেস্টার সিটি)।

ডিফেন্ডার: দানিলো (ম্যানচেস্টার সিটি), দেদে (ক্রুজেইরো), ফ্যাবিনিয়ো (লিভারপুল), ফিলিপে লুইস (আতলেতিকো মাদ্রিদ), মার্সেলো (রিয়াল মাদ্রিদ), মার্কিনিয়োস (পিএসজি), মিরান্দা (ইন্টার মিলান), পাবলো (বোর্দো)।

মিডফিল্ডার: অ্যালান (ন্যাপোলি), আর্থার (বার্সেলোনা), কাসেমিরো (রিয়াল মাদ্রিদ), পাওলিনহো (গুয়াংজু এভারগ্রান্দে), ফিলিপে কুতিনহো (বার্সেলোনা), ওয়ালেস (হানোভার)।

ফরোয়ার্ড: দগলাস কস্টা(জুভেন্টাস), গাব্রিয়েল জেসুস (ম্যানচেস্টার সিটি), রবার্তো ফিরমিনো (লিভারপুল), নেইমার (পিএসজি), রিশার্লিসন (এভারটন), উইলিয়ান (চেলসি)।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :