সকাল ৭:২৪, সোমবার, ১৯শে নভেম্বর, ২০১৮ ইং
/ ক্রিকেট / টেস্ট আয়োজনে প্রস্তত সিলেট
টেস্ট আয়োজনে প্রস্তত সিলেট
অক্টোবর ১৮, ২০১৮



আন্তর্জাতিক টেস্ট ভেন্যু হিসেবে সিলেটের অভিষেককে স্মরণীয় করে রাখা হবে। স্থানীয় দর্শকদের পাশাপাশি অতিথিদের চমকে দিতে এরইমধ্যে নেয়া হয়েছে নানা পদক্ষেপও। এমনটি জানিয়েছেন বিসিবির পরিচালক শফিউল আলম নাদেল। আন্তর্জাতিক টেস্ট ম্যাচ আয়োজনের জন্যে স্টেডিয়ামও সম্পূর্ণরূপে প্রস্তত বলেই আশ্বস্ত করেছেন তিনি।

পাহাড় আর চা বাগানের মিতালীতে অপরূপ সৌন্দর্য নিয়ে ঠায় দাঁড়িয়ে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম। কেবল প্রাকৃতিক সৌন্দর্যেই আলাদা করে নজর কাড়বে স্টেডিয়ামটি। সঙ্গে দর্শকপ্রিয়তা আর মাঠের আন্তর্জাতিক উপযোগিতা, স্টেডিয়ামটিকে দিয়েছে ভিন্ন মাত্রা। সেখানে যুক্ত হচ্ছে আরেকটি অধ্যায়। এবার ক্রিকেটের অভিজাত সংস্করণ, টেস্ট ম্যাচ আয়োজন করতে যাচ্ছে, সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম।

এরআগে, আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে স্টেডিয়ামটিতে। গেল বিপিএলের বেশকিছু ম্যাচও হয়েছে এই মাঠে। উৎসুক হাজারো ক্রিকেটপিয়াসুর ঢল স্বাগত জানিয়েছিল ক্রিকেটকে। জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচ দিয়ে, এবার অভিজাত টেস্ট ক্রিকেটের পদচিহ্ন পড়ছে সুরমা পাড়ে। প্রথমবারের মতো টেস্ট ম্যাচ আয়োজনকে স্মরণীয় করে রাখতে নেয়া হচ্ছে নানা পদক্ষেপ। চলছে শহরবাসীর কাছে ম্যাচটির আমেজ ছড়িয়ে দেয়ার আয়োজনও।

বিসিবি’র পরিচালক শফিউল আলম নাদেল বলেন, অক্টোবরের শেষ থেকেই কিছু কাজ করার পরিকল্পনা রয়েছে আমাদের। এজন্য সকল শ্রেণির মানুষকে সম্পৃক্ত করার কিছু পরিকল্পনা নিয়েছি আমরা। প্রচারণাসহ সার্বিক প্রস্তততি তো চলছেই। পাশপাশি মাঠ পরিচর্যাও চলছে নিয়মিতই। বিসিবির একজন গ্রাউন্ডম্যৗানের সার্বিক তত্বাবধানে সারাবছরই মাঠের পরিচর্চা করা হয়।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :