সন্ধ্যা ৭:২৮, বৃহস্পতিবার, ১৫ই নভেম্বর, ২০১৮ ইং
/ আর্ন্তজাতিক / কোন্তেই রিয়ালের নতুন কোচ!
কোন্তেই রিয়ালের নতুন কোচ!
অক্টোবর ২৯, ২০১৮



মৌসুমের প্রথম এল ক্ল্যাসিকোতে বার্সেলোনার কাছে ৫-১ গোলে বিধ্বস্ত হ‌ওয়ার পর মাদ্রিদে গুঞ্জন ছড়িয়ে পড়েছে, আজই ক্লাব ডিরেক্টরদের সঙ্গে বৈঠকে বসতে যাচ্ছেন প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ। দলের বর্তমান অবস্থা জানাবেন তিনি। আর হুলেন লোপেতেগির ব্যাপারে সিদ্ধান্ত নেয়াই হচ্ছে এই বৈঠকের প্রধান উদ্দেশ্য। বরখাস্ত করতে পারেন তাকে। আর আগামী সপ্তাহে প্রধান কোচের পদে দেখা যেতে পারে অ্যান্তোনি‌ও কোন্তেকে। চেলসির সাবেক কোচ অ্যান্তোনিও কোন্তেই হতে পারেন রিয়ালের পরবর্তী কোচ। আগামী সপ্তাহেই রিয়ালের দায়িত্ব নিতে পারেন কন্তে।

রিয়াল মাদ্রিদের বর্তমান কোচ হুলেন লোপেতেগি

রিয়াল মাদ্রিদের দুর্দশা শুরু হয়েছিল মৌসুমের শুরু থেকেই। কোচ হুলেন লোপেতেগির হাত ধরে পথ চলা শুরুর পরপরই হোঁচট খেয়ে পড়েছিল ‘লা ব্লাঙ্কো’রা। আর কোমর সোজা করে আর দাঁড়াতেই পারেনি। মৌসুম শুরুর পর প্রায় দুই মাস পার হতে চললো। এখনই যেন লা লিগার দৌড় থেকে ছিটকে পড়েছে অনেক দুরে। শুধু তাই নয়, আগামী বছর চ্যাম্পিয়ন্স লিগ খেলতে পারবে কি না টানা তিনবারের চ্যাম্পিয়নরা, সেটাই পড়ে গেছে শঙ্কায়।

তবে কোন্তে দায়িত্ব নে‌ওয়ার আগে পর্যন্ত সান্তিয়াগো সোলারি অর্ন্তবর্তী কোচের পদে আসীন হতে পারেন। তাতে আগামী বুধবার কোপা ডেল রে’তে মেলিল্লার বিপক্ষে পরাজয়ে বিধ্বস্ত প্রায় রিয়াল মাদ্রিদকে সামলাতে দেখা যেতে পারে সোলারিকে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :