সকাল ৭:৪০, সোমবার, ১৯শে নভেম্বর, ২০১৮ ইং
/ ফুটবল / কক্সবাজারে মহা সম্মেলন বিডিডিএফএ’র
কক্সবাজারে মহা সম্মেলন বিডিডিএফএ’র
অক্টোবর ২২, ২০১৮



স্পোর্টস রিপোর্টার

এবার কক্সবাজারে মহা সম্মেলন করার ঘোষণা দিয়েছেন তরফদার রুহুল আমিন। জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশনের (বিডিডিএফএ) কর্মকর্তাদের নিয়ে আগামী মাসেই সৈকতনগরী এই সভা হবে বলে জানান তিনি। আজ সোমবার বিডিডিএফএ’র কার্য নির্বাহী কমিটির সভায় গুরুত্বপূর্ণ এ সিদ্ধান্ত নেয়া হয়। দুপুরে গুলশানে নিজের অফিসে আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন বিডিএএফএ’র সহ-সভাপতি সিরাজুদ্দিন মোহাম্মদ আলমগীর। একই সঙ্গে তৃনমূলের ফুটবলে গতি ফিরিয়ে আনতে সবাইকে নিয়ে একযোগে কাজ করারও অঙ্গীকার করা হয়।

বেশ কিছুদিন ধরেই ক্রীড়াঙ্গণে গুঞ্জন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) আগামী নির্বাচনে সভাপতি প্রার্থী হবেন সাইফ স্পোর্টিং ক্লাবের কর্ণধার তরফদার রুহুল আমিন। চলতি মাসের শুরু দিকে সে গুঞ্জনের পালে হাওয়া দিয়েছিলেন রুহুল আমিন নিজেই। সমুদ্র সৈকতনগরী কক্সবাজারে জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থা এবং জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের (ডিএফএ) সাধারণ সম্পাদকদের সঙ্গে বৈঠক করেছিলেন তিনি। সেখানে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাসির প্রকাশ্যেই সাইফ এসসি’র এ উদ্যেক্তাকে বাফুফে’র পরবর্তী নির্বচনে সভাপতি হিসেবে পরিচয় করে দেন। কক্সবাজারের বৈঠকের তিন সপ্তাহ পেরুতে না পেরুতেই এবার ঢাকায় জেলা ও বিভাগীয় ফুটবল এ্যাসোসিয়েশনের (বিডিডিএফএ) কার্যনির্বাহী কমিটি সভার মাধ্যমে নির্বাচনের মাঠে কোমড় বেঁধে নামার ইঙ্গিত দিলেন তিনি।

বিডিডিএফএ’র মহসাচিব তরফদার মো: রুহুল আমিন বলেন, ‘বিডিডিএফএ’র নতুন উদ্যোগ দেশের ফুটবলে নতুন প্রাণ সঞ্চার করবে, বিডিডিএফএ সামনে দেশের মহিলা ফুটবল নিয়েও কাজ করবে।’ তবে জেলা ও বিভাগীয় ফুটবল অ্যসোসিয়েশনের ব্যানারে কার্যনির্বাহী কমিটির সভা হলেও অনেকেই এটাকে দেখছেন নির্বাচনের প্রাক-প্রস্তুতি হিসেবে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :