রাত ১২:৩৬, বৃহস্পতিবার, ২১শে নভেম্বর, ২০১৮ ইং
/ আর্ন্তজাতিক / শচীনকে হেঁয় করে আলোচনায় অভিনেত্রী
শচীনকে হেঁয় করে আলোচনায় অভিনেত্রী
সেপ্টেম্বর ১৪, ২০১৮



অভিনয়টা তার হোক চাই না হোক, কিভাবে আলোচনায় থাকতে হবে সেটা তিনি ঠিকই জানেন। আর যেভাবেই হোক, প্রচারের আলোতেই থাকতে ভালবাসেন তিনি। হোক না সেটা যে কোনও উপায়ে। বলা হচ্ছে, দক্ষিণী অভিনেত্রী শ্রী রেড্ডি-র কথা। অভিনয়ের জন্য খুবই কম তবে পর্দার বাইরে কাণ্ড ঘটানোর জন্য বিখ্যাত তিনি। সেই শ্রী রেড্ডি নিজের ফর্ম ধরে রাখার জন্য এবার টার্গেট করেছেন শচীন টেন্ডুলকারকে।

ফেসবুক পোস্টে শ্রী রেড্ডি লিখলেন, শচীন টেন্ডুলকার একজন রোম্যান্টিক মানুষ। যখনই তিনি হায়দরাবাদে আসেন, চার্মিং গার্ল (পরোক্ষভাবে তিনি ইঙ্গিত করতে চেয়েছেন অভিনেত্রী চার্মিং কউরকে) তাঁর সঙ্গে রোম্যান্স করতে লেগে পড়ে। হাই প্রোফাইল চামুণ্ডেশ্বর এক্ষেত্রে মধ্যস্থতাকারী হিসাবে কাজ করেন। গ্রেটেস্ট মানুষরা ভাল খেলে, মানে রোম্যান্সের ক্ষেত্রেও।

স্বাভাবিকভাবেই দেশের ক্রিকেট আইকন-এর ব্যাপারে এমন বেফাঁস মন্তব্য করার পর শ্রী রেড্ডি শচীন-ভক্তদের হাত থেকে রেহাই পাননি। চারপাশ থেকে তাঁর জন্য ধেয়ে আসছে টিটকিরি ও সমালোচনা।

ক্রিকেটসর্বস্ব এই দেশে শচীন টেন্ডুলকার মানে আলাদা একটা আবেগ। তাছাড়া মাস্টার ব্লাস্টারের নামের পাশে কখনও কোনও বিতর্ক জায়গা পায়নি। সেখানে টেন্ডুলকারের ব্যাপারে এমন মন্তব্য করে শ্রী রেড্ডি সস্তার প্রচার পেতে চাইছেন বলে মন্তব্য করেন অনেকে।

এর আগেও একাধিকবার এমন বেফাঁস মন্তব্য করে শিরোনামে থেকেছেন দক্ষিণী সিনেমা জগতের এই অভিনত্রী। পরিচালক সুরেশ বাবুর ছেলে অভিরাম ডাগ্গুবাটির বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেছিলেন তিনি। তাছাড়াও দক্ষিণের একাধিক পরিচালক ও অভিনেতার বিরুদ্ধেও একধিকবার একই অভিযোগ করেন শ্রী রেড্ডি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :