রাত ১২:০৫, বুধবার, ১৮ই ডিসেম্বর, ২০১৮ ইং
/ আর্ন্তজাতিক / রিয়ালিটি শো’তে ফেদেরার
রিয়ালিটি শো’তে ফেদেরার
সেপ্টেম্বর ২০, ২০১৮



ব্যাট তুলে রেখে এবার রিয়ালিটি শো’তে অভিনয় করলেন বিশ্ব টেনিসের রাজা রজার ফেদেরার। ডিসকভারি চ্যানেলের একটি নতুন সিরিজে একসঙ্গে দেখা যাবে বিয়ার গ্রিলস ও রজার ফেদেরারকে। সিরিজের নাম- রানিং ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস। এটি মূলত রিয়ালিটি শো।

অভিনয় করতে গিয়ে নিজের অভিজ্ঞতা প্রসঙ্গে ফেদেরার বলেন, ‘টেনিস কোর্টে আমাকে অনেকে কঠিন প্লেয়ার হিসেবে দেখেছে। কিন্তু বিশ্বাস করুন, এই পাহাড় আর ভয়ঙ্কর জঙ্গলের মাঝে আমি প্রচণ্ড ভয়ে রয়েছি।’ আর ফেদেরারের মুখে কথাগুলো শুনে হেসে উঠেছিলেন বিয়ার গ্রিলস। প্রায় সঙ্গে সঙ্গে বলে উঠলেন, ‘হেলিকপ্টার থেকে এই পাহাড়টাকে দেখলে সুন্দরী বলে মনে হবে। কিন্তু এই পাহাড়ের মাটিতে পা রাখলেই বোঝা যাবে, এখানে একটা রাত কাটানো কতটা ভয়ঙ্কর! রজার ফেদেরার, এবার জীবনের সব থেকে কঠিন ম্যাচটার জন্য রেডি হোন।’

এটি মূলত রিয়ালিটি শো। সিরিজের নাম- রানিং ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস। সুইস আল্পসের একটা অংশে একসঙ্গে থাকবেন দুজনে। বলা ভাল, ‘সারভাইভ’ করবেন। সিরিজের শুটিং হয়ে গেছে। সেখানে একটা সময় বিয়ার গ্রিলসের সঙ্গে পাহাড়ে চলতে চলতে বরফের নিচে থাকা মরা মাছের চোখ খুবলে খেতে হয়েছে টেনিস সম্রাট ফেদেরারকে। ঠিক যেমন বিয়ার গ্রিলস পাহাড়ে-জঙ্গলে থাকাকালীন করে থাকেন আর কী!

ফেদেরারকে কখনও আবার বরফের মতো ঠাণ্ডা পানিতে দাঁড়িয়ে থাকতে হয়েছে। এত ঝক্কি পোহানোর পর ফেদেরার বলছেন, আমি সব সময় টিভি শো-তে বিয়ারকে এসব আজেবাজে জিনিস খেতে দেখেছি। কিন্তু এগুলো কখনও আমাকেও খেতে হবে, সেটা ভাবিনি। বরং মনে মনে ভাবতাম, জীবনে কোনোদিন খেতে না পেলেও এগুলো খাব না।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :