রাত ১০:১০, মঙ্গলবার, ২০শে নভেম্বর, ২০১৮ ইং
/ আর্ন্তজাতিক / বিরাটকে সরিয়ে দয়া হলো!
বিরাটকে সরিয়ে দয়া হলো!
সেপ্টেম্বর ১৩, ২০১৮



বিরাট কোহলির ডেপুটির অজিঙ্কা রাহানেকে করা হলো ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক। ইংল্যান্ডে ব্যর্থ নিয়মিত অধিনায়ক বিরাটকে সিরয়ে দেয়া হয় দলের দায়িত্ব থেকে। তবে তিনি ঠিকই দলে থাকছেন। তাকে দেখা যাবে টিম ইন্ডিয়ার নির্ভরযোগ্য ব্যাটসম্যানের অধীনে।

আসন্ন বিজয় হাজারে ট্রফির জন্য মুম্বই দলের ক্যাপ্টেন নির্বাচিত হলেন টেস্ট টিমে বিরাট কোহলির ডেপুটির ভূমিকা পালণ করা অজিঙ্কা রাহানে। এবার জাতীয় ওয়ান ডে টুর্নামেন্টে রাহানেকে পাওয়া যাবে বলে আদিত্য তারের পরিবর্তে তাঁর হাতেই নেতৃত্বের ব্যাটন তুলে দেওয়ার সিদ্ধান্ত নেন মুম্বাই নির্বাচকরা।

আসন্ন এশিয়া কাপের জন্য ভারতীয় দলে জায়গা হয়নি রাহানের। সুতরাং ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া বিজয় হাজারে ট্রফিতে খেলতে অসুবিধা নেই তাঁর। রাহানে দলে থাকায় স্বাভাবিকভাবেই তাকে নেতা হিসাবে বেছে নেওয়া ছাড়া উপায় ছিল না।

রাহানের নেতৃত্বে পনের জনের দলে রয়েছে বেশ কয়েকটা উল্লেখযোগ্য নাম। সদ্য টেস্ট দলে সুযোগ পা‌ওয়া পৃথ্বী শ এবং ভারতীয়-এ দলের অধিনায়ক শ্রেয়স আইয়ারকেও খেলতে দেখা যাবে বিজয় হাজারে ট্রফিতে। শ্রেয়স আপাতত রাহানের সহকারীর দায়িত্ব পালণ করবেন। পরে রাহানের থেকে দায়িত্ব বুঝে নিতে পারেন। এছাড়া সূর্য্যকুমার যাদব ও আদিত্য তারের মতো তারকা দলে রয়েছেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :