বিকাল ৪:১২, শুক্রবার, ২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং
/ আর্ন্তজাতিক / বাংলাদেশ ক্রিকেট দলের নতুন জার্সি
বাংলাদেশ ক্রিকেট দলের নতুন জার্সি
সেপ্টেম্বর ১৪, ২০১৮



দীর্ঘদিন পর বাংলাদেশ ক্রিকেট দল নতুন জার্সি পড়বে। বিসিবির সঙ্গে রবির চুক্তি বাতিলের কয়েকদিন বাংলাদেশ ক্রিকেট দলের সঙ্গে কাজ করতে আগ্রহ প্রকাশ করেছে ইউনিলিভার বাংলাদেশ। এশিয়া কাপে বাংলাদেশের জার্সিতে লোগো থাকবে ইউনিলিভারের পণ্য ‘লাইফবয়’-এর। আর তাই এশিয়া কাপের জন্য বাংলাদেশ জার্সি উন্মেচন করা হয়েছে। এশিয়া কাপের বাংলাদেশের জার্সি কেমন সেটির একটি ছবি‌ও আপলোড করেছে লাইফবয় তাদের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

গত মাসের ২৬ তারিখ হুট করেই বিসিবির সঙ্গে চুক্তি বাতিল করে মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান রবি। বিসিবির সঙ্গে সমস্যা চলছিল বেশ কিছুদিন ধরেই। মূলত রবির দেওয়া শর্ত মেনে না নেওয়াতে বিসিবির সঙ্গে চুক্তি বাতিল করে তারা। রবির চুক্তির বাতিলের কয়েকদিন পর বাংলাদেশ ক্রিকেটের পাশে এসে দাঁড়ায় ইউনিলিভার বাংলাদেশ। আগামী দেড় বছরে ইউনিলিভারের বিভিন্ন পণ্যের লোগো থাকবে তামিম-সাকিবদের জার্সিতে।

আগামীকাল শনিবার থেকে শুরু হতে যা‌ওয়া এশিয়া কাপে বাংলাদেশের জার্সি কেমন হবে সেটি নিয়ে দর্শকদের মাঝে আগ্রহ কম ছিল। অবশেষে সেটির একটি ডিজাইন প্রকাশ করেছে লাইফবয় বাংলাদেশ। লাইফবয়ের এই জার্সি পরেই আগামীকাল প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। দুবাইয়ে বাংলাদেশ সময় সাড়ে পাঁচটায় শুরু হবে ম্যাচটি।

শুধু বাংলাদেশ জাতীয় দলই নয়, বাংলাদেশ নারী দল, অনূর্ধ্ব-১৯ দল এবং বাংলাদেশ ‘এ’ দলের স্পন্সরও ইউনিলিভার। বিসিবির সঙ্গে ইউনিলিভারের চুক্তি শেষ হবে ২০২০ সালের ৩১ জানুয়ারি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :