রাত ৪:৪৫, শনিবার, ১৯শে অক্টোবর, ২০১৮ ইং
/ আর্ন্তজাতিক / বঙ্গবন্ধু গোল্ডকাপের জন্য ৩১ সদস্যের প্রাথমিক দল
বঙ্গবন্ধু গোল্ডকাপের জন্য ৩১ সদস্যের প্রাথমিক দল
সেপ্টেম্বর ১৮, ২০১৮



বঙ্গবন্ধু গোল্ডকাপের এবারের আসরকে সামনে রেখে আজ মঙ্গলবার ৩১ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। প্রথামিক দল থেকে বাদ পড়েছেন নেপালের বিপক্ষে গ্রুপ পর্বের শেষ ম্যাচে মারাত্মক ভুল করা গোলরক্ষক শহীদুল আলম সোহেল।

অক্টোবরে ‍শুরু হচ্ছে বঙ্গবন্ধু গোল্ডকাপের পঞ্চম আসর। ১ থেকে ১২ অক্টোবর সিলেট, কক্সবাজার ও ঢাকায় হবে এবারের আসরের খেলা। যেখানে দুই গ্রুপে ছয়টি দল শিরোপার জন্য লড়াই করবে। ‘এ’ গ্রুপে রয়েছে নেপাল ফিলিস্তিন ও তাজিকিস্তান। আর ‘বি’ গ্রুপে রয়েছে বাংলাদেশ লাওস ও ফিলিপাইন।

আগামী ২০ সেপ্টেম্বর থেকে প্রাথমিক দলে থাকা খেলোয়াড়দের আবাসিক ক্যাম্প শুরু হবে। ম্যানেজার সত্যজিত দাশ রুপুর কাছে খেলোয়াড়দের এদিন রিপোর্ট করতে বলা হয়েছে।

প্রাথমিক দলে ডাক পাওয়া খেলোয়াড় : আশরাফুল ইসলাম রানা, আনিসুর রহমান, রাসেল মাহমুদ,মাহফুজ হাসান প্রিতম, বিশ্বনাথ ঘোষ, টুটুল হোসেন বাদশা, তপু বর্মন, ওয়ালি ফয়সাল, সুশান্ত ত্রিপুরা, রহমত মিয়া, নাসিরউদ্দীন চৌধুরী, ইয়াসিন খান, আরিফুল ইসলাম, মামুনুল ইসলাম, আতিকুর রহমান ফাহাদ, জামাল ভূঁইয়া, মাশুক মিয়া জনি, বিপলু আহমেদ, ইমন মাহমুদ, রবিউল হাসান, জাফর ইকবাল, সাদ উদ্দিন, সোহেল রানা, ফয়সাল মাহমুদ, মোহাম্মদ ইব্রাহিম, মাহবুবুর রহমান সুফিল, শাখওয়াত রনি, নাবীব নেওয়াজ জীবন, তৌহিদুল আলম সবুজ, মতিন মিয়া ও জাবেদ খান।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :