রাত ১০:১১, মঙ্গলবার, ২০শে নভেম্বর, ২০১৮ ইং
/ আর্ন্তজাতিক / ১৮৫ রানের টার্গেটে ব্যাট করছে ‌ওয়েস্ট ইন্ডিজ
১৮৫ রানের টার্গেটে ব্যাট করছে ‌ওয়েস্ট ইন্ডিজ
আগস্ট ৬, ২০১৮



সিরিজ নির্ধারণী টি-টোয়েন্টিতে বাংলাদেশের বিপক্ষে ১৮৫ রানের টার্গেটে ব্যাট করছে ‌ওয়েস্ট ইন্ডিজ। শেষ খবর পা‌ওয়া পর্যন্ত ব্যাটিং বিপর্যয়ে পড়া ক্যারিবিয়ানদের সংগ্রহ, ৩ উইকেটে ৩৪ রান। এর আগে, ফ্লোরিডার লডারহিলে টসে জিতে ব্যাট করে ৫ উইকেটে ১৮৪ রান সংগ্রহ করে বাংলাদেশ।

ব্যাটিংয়ে নেমে শুরুতেই ঝড় তোলেন দুই ওপেনার তামিম ও লিটন। ৪ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ ৫৬ রান। ১৩ বলে ২১ রান তুলে কার্লোস ব্রেথ‌ওয়েটের বলে বিদায় নেন তামিম ইকবাল। আজও ব্যর্থ সৌম্য সরকার! ৪ বলে ৫ রান করে কেমো পলের স্লোয়ার ডেলিভারিতে লং অনে ক্যাচ দেন তিনি।

মুশফিকুর রহিম ১৪ বলে ১২ রান করেন। ক্যারিয়ারে প্রথম ফিফটি করা লিটন দাস ৩২ বলে ৬২ রান করে কেসরিক উইলিয়ামসের স্লোয়ার ডেলিভারি সাজঘরে ফেরেন।

লিটন দাস আউটের পর মাহমুদউল্লাহকে নিয়ে ৪৪ রানের জুটি গড়েছিলেন সাকিব। কিন্তু জুটি ভাঙেন কেমো পল। ডানহাতি এ পেসারের স্লোয়ার ডেলিভারিতে ডিপ মিড উইকেটে ক্যাচ দেন, ২২ বলে ২৪ রান করা সাকিব।

১৭তম ওভারের চতুর্থ বলে করার আগেই বৃষ্টিতে থেমে যায় খেলা। তখন বাংলাদেশর সংগ্রহ ছিল ৫ উইকেটে ১৪৯ রান। বৃষ্টির পর মাহমুদউল্লাহনিজের ছন্দে ফেরেন। শেষ ৩ ওভারে বাংলাদেশ পায় ৩৩ রান। ২০ বলে ৩২ রানে অপরাজিত থাকেন মাহমুদউল্লাহ। আরেক অপরাজিত ব্যাটসম্যান আরিফুল ১৬ বলে করেন ১৮ রান।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :