বিকাল ৫:৩৬, শনিবার, ২০শে অক্টোবর, ২০১৮ ইং
/ বিশ্বকাপ ফুটবল / ড্র করে আশা বাঁচিয়ে রাখলো ব্রাজিল
ড্র করে আশা বাঁচিয়ে রাখলো ব্রাজিল
আগস্ট ৮, ২০১৮



খেলার শুরুতেই পিছিয়েছিল ব্রাজিল। কিন্তু গোল শোধের কোনো পথ খুঁজে পাচ্ছিলো না তারা। অবশেষে খেলা শেষের ইনজুরি টাইমে আদ্রিয়ানা বোর্গেস যে গোলটি করেন তাতেই গ্রুপের দুই ম্যাচে এক পয়েন্ট নিশ্চিত হয়ে যায় ব্রাজিলের। এতে আজ বুধবার ফিফা অনূর্ধ্ব-২০ নারী বিশ্বকাপ ফুটবলে ইংল্যান্ডের সঙ্গে ১-১ গোলে ড্র করে টিকে থাকার রসদও পেয়ে যায় ব্রাজিলিয়ানরা।

এরআগে ফ্রান্সের ডিনান-লেহন স্টেডিয়ামে, দারুণ সূচনা করে থ্রি লায়ন তরুনীরা। জর্জিয়া স্ট্যানওয়ে খেলার ১১ মিনিটেই পেনাল্টি গোলে এগিয়ে দেন ইংল্যান্ডকে। ব্রাজিলের তাইনারা এসময় নিজেদের বিপদসীমায় ইংলিশ চোল পেপলোকে অবৈধভাবে বাধা দিলে রেফারি পেনাল্টির নির্দেশ দেন।

বাকী সময়টা গোল পরিশোধের চেষ্টা করেও সফল হয়নি দক্ষিণ আমেরিকান চ্যাম্পিয়নরা। ম্যাচে মোট ২১ বার গোলে হানা দেয় ব্রাজিলিয়ানরা। অবশেষে একেবারে শেষ মুহূর্তে ব্রাজিলকে মূল্যবান একটি পয়েন্ট এনে দেন, আদ্রিয়ানা বোর্গেস। এই ড্রতে দুই ম্যাচে ইংল্যান্ডের পয়েন্ট বেড়ে হলো চার। আগামী রবিবার গ্রুপের শেষ ম্যাচে জানা যাবে শেষ আটে উঠবে কোন দুটো দল।

এদিকে গ্রুপের অন্য ম্যাচে, প্রথমে পিছিয়ে থেকে‌ও মেক্সিকোকে ২-১ ব্যবধানে পরাজিত করেছে উত্তর কোরিয়া। প্রথমার্ধে খেলাটি ১-১ গোলে ড্র ছিলো। দুই খেলায় তাদের সংগ্রহ ৩ পয়েন্ট করে। নিজেদের প্রথম ম্যাচে উভয় দলই পরাজিত হয়েছিল।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :