বিকাল ৪:১৪, শুক্রবার, ২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং
/ আর্ন্তজাতিক / এশিয়া কাপের প্রাথমিক দল ঘোষণা
এশিয়া কাপের প্রাথমিক দল ঘোষণা
আগস্ট ১৪, ২০১৮



আসন্ন এশিয়া কাপ ক্রিকেটের জন্য ৩১ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে বিসিবি। নতুন মুখ হিসেবে দলে জায়গা পেয়েছেন শরিফুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ এবং ফজলে রাব্বি মাহমুদ। সম্প্রতি ‘এ’ দলের হয়ে দারুণ পারফর্মেন্সের পুরস্কারটা দ্রুতই পেলেন এই তিন তরুণ।

এই ৩১ জনকে নিয়ে ২৭ আগস্ট থেকে শুরু হবে আনুষ্ঠানিক প্রস্ততি। ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে দেশে ফিরেই কোচ স্টিভ রোডস দ্রুত বিসিবি'র কাছে অন্তত ৩০ সদস্যের একটি দল চেয়েছিলেন। বেশ কিছু সেশন অুনশিলনের পর সেই প্রাথমিক দল থেকে এশিয়া কাপের জন্য তার নিজের মতো করে একটা দল বাছাই করার সুযোগ পাবেন তিনি।

প্রাথমিক দলের সদস্যরা হলেন:

মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান, তামিম ইকবাল, ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ, সৌম্য সরকার, সাব্বির রহমান রুম্মান, সাইফ উদ্দিন, মুস্তাফিজুর রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, লিটন কুমার দাস, আবু হায়দার রিন, নাজমুল ইসলাম অপু, মেহেদী হাসান মিরাজ, মুমিনুল হক সৌরভ, নুরুল হাসান সোহান, রুবেল হোসেন, আরিফুল হক, আবু জায়েদ রাহী, নাজমুল হোসেন শান্ত, শরিফুল ইসলাম, তাইজুল ইসলাম, নাঈম হাসান, কামরুল ইসলাম রাব্বী, সৈয়দ খালেদ আহমেদ, জাকির হাসান, মোহাম্মদ মিথুন, সানজামুল ইসলাম ‌ও ফজলে রাব্বী মাহমুদ।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :