রাত ১০:২৪, মঙ্গলবার, ২০শে নভেম্বর, ২০১৮ ইং
/ আর্ন্তজাতিক / ইংলিশ পেসার স্টুয়ার্ট ব্রডের বান্ধবী বিচ্ছেদ
ইংলিশ পেসার স্টুয়ার্ট ব্রডের বান্ধবী বিচ্ছেদ
আগস্ট ১৪, ২০১৮



আবার‌ও বান্ধবী বিচ্ছেদ ঘটলো ইংলিশ পেসার স্টুয়ার্ট ব্রডের। বিরাট কোহলির ভারতীয় দলের বিরুদ্ধে রণকৌশল স্থির করতে ব্যস্ততা এতটাই বেশি যে ইংল্যান্ডের পেসার স্টুয়ার্ট ব্রড তাঁর বান্ধবী সঙ্গীত শিল্পী মলি কিংকে ঠিকমতো সময় দিতে পারছিলেন না। তাতে তাদের বিচ্ছেদই ঘটে যায়।

ব্রিটিশ ট্যাবলয়েড দ্য সান জানায়, একে অপরের ব্যস্ততার কারণে ব্রড ও মলি কিং সম্পর্ক থেকে সরে দাঁড়িয়েছেন। এই তারকা জুটির ঘনিষ্ট সূত্র জানায়, মলি ও ব্রডের রোমান্স পর্ব শেষ। দুজনেরই প্রচুর কাজের চাপ। এতে একে অপরের সঙ্গে দেখাসাক্ষাতের সময়ও হয়ে উঠছিল না। কাজেই তাঁরা সম্পর্কে ইতিই টেনে দেন।

ভারতের বিরুদ্ধে সিরিজের প্রস্তুতিতে ব্রড এতটাই মগ্ন ছিলেন যে, কোনও সম্পর্ক টিকিটে রাখাটা কঠিন হয়ে যাচ্ছিল। আর এতে দুজনের মধ্যে মতপার্থক্যও তৈরি হচ্ছিল। এদিকে, সোশ্যাল মিডিয়ায় দুজনেই একে অপরকে আনফলো করেছেন বলে জানা যায়। সম্পর্কের ইতি টেনে দুজনেই যে যার কাজ নিয়ে মনেনিবেশ করেছেন।

তিনবছর সর্ম্পকের পর ব্রডের বিচ্ছেদ হয়েছিল ইংলিশ মডেল বিয়েলি মিচেলের

এরআগে, তিনবছর সর্ম্পকের পর স্টুর্য়াট ব্রডের বিচ্ছেদ হয় ইংলিশ তারকা মডেল বিয়েলি মিচেলের সঙ্গে। ২০১৪ সালে বিয়েলির সঙ্গে প্রথম পরিচয় হয়েছিল ব্রডের। অবশ্য ক্যাসি বার্নফিল্ড এবং লরা কোলম্যান নামে আরো দুই নারীর সঙ্গে সম্পর্ক ছিল ইংল্যান্ডের টি-টোয়েন্টি অধিনায়ক স্টুয়ার্ট ব্রডের।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :