সকাল ৮:৫৬, শুক্রবার, ২২শে মার্চ, ২০১৯ ইং
/ video / হকি ফেডারেশনের জিভি মিটিং
হকি ফেডারেশনের জিভি মিটিং
জুলাই ২৩, ২০১৮



প্রস্তুতি ভালো হয়েছে, তাতে আসন্ন এশিয়ান গেমসে ভালো ফলাফলের আশা করছেন বাংলাদেশ হকি দলের খেলোয়াড় ও কর্মকর্তারা। এদিকে, হকি লিগের চ্যাম্পিয়নশীপ নির্ধারণ এবং নির্বাচন নিয়ে কোনো সিদ্ধান্তই হয়নি কার্যনির্বাহী কমিটির এই সভায়।

বাংলাদেশ হকি ফেডারেশনের নতুন সভাপতি ও বিমান বাহিনী প্রধান এয়ার মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাতের সঙ্গে পরিচিত পর্ব দিয়েই শুরু হয় কার্যনির্বাহী কমিটির সভা। এ সময় তিনি হকিকে নিয়ে আগামীদিনে তার পরিকল্পনার কথা তুলে ধরেন। তবে গত আগস্টে স্থগিত হয়ে যাওয়া নির্বাচন নতুন করে আয়োজনের কোনো তারিখ ঘোষণা কিংবা প্রথম বিভাগ হকি লিগের চ্যাম্পিয়নশীপ নির্ধারণ নিয়ে কোনো সিদ্ধান্তে আসতে পারেনি ফেডারেশন।

তবে মিটিং শেষে ফেডারেশনের সহসভাপতি মমিনুল হক সাঈদ জানান, লিগ শিরোপা র্নিধারণের ব্যাপারে লিগ কমিটির মিটিংযে সিদ্ধান্ত হবে। তারা যদি না পারে তবে নির্বাহী কমিটির সভায় সিদ্ধান্ত হবে। এদিকে, গত আগস্টে নির্বাচন করার কথা থাকলেও স্থগিত হয়ে যাওয়া এই নির্বাচনের বিষয়ে সভাপতি ক্রীড়া প্রতিমন্ত্রীর সঙ্গে আলোচনা করে নির্বাচন আয়োজনের নতুন তারিখ ঘোষণা করবেন বলে জানান।

আসন্ন এশিয়ান গেমসের প্রস্তুতির অংশ হিসেবে দক্ষিণ কোরিয়ার বিভিন্ন দলের সঙ্গে পাঁচটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ হকি দল। গত এশিয়ান গেমসে অষ্টম হওয়া বাংলাদেশ এবার ইন্দোনেশিয়ায় আরো ভালো ফলের আশা করছে। দলের ফরোয়ার্ড রাসেল মাহমুদ জিমি বলেন, আমাদের লক্ষ্য ষষ্ঠস্থানে থাকা। তবে আমরা চেষ্টা করছি ফলাফলটা যেনো আরো ভালো হয়। ভারত কিংবা দক্ষিণ কোরিয়া সফর এশিয়ান গেমসে ভালো ফলাফলের জন্য কাজে আসবে। এদিকে, দলের হেড কোচ ইমান গোবিনাথান কৃষ্ণমূর্তি বলেন, ছেলেরা ধীরে ধীরে উন্নতি করছে। তবে তাদেরকে আরো সময় দিতে হবে। একটু সময় পেলে তারা দেশের জন্য আরো ভালো কিছু এনে দিতে পারবে।

কোরিয়া সফরের স্পন্সর অগ্রণী ব্যাংকের ব্যাবস্থাপনা পরিচালক মো: শামস-উল ইসলাম বলেন, প্রস্তাব পেলে, দীর্ঘ মেয়াদে ফেডারেশনকে স্পন্সর করার বিষয়টি তারা বিবেচনা করবেন।

আগামীকাল মঙ্গলবার রাত সাড়ে এগারটায় বাংলাদেশ হকি দল প্রস্তুতি ম্যাচ খেলতে দক্ষিণ কোরিয়ার উদ্দেশ্যে যাত্রা করবে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :