সকাল ৮:১৪, শুক্রবার, ১৭ই আগস্ট, ২০১৮ ইং
/ আর্ন্তজাতিক / বৃষ্টিতে থেমে আছে খেলা
‌ও‌.ইন্ডিজ-বাংলাদেশ ওয়ানডে সিরিজ
বৃষ্টিতে থেমে আছে খেলা
জুলাই ২২, ২০১৮



‌ওয়েস্ট ইন্ডিজের গায়ানায় সিরিজের প্রথম ‌ওয়ানডেতে টস জিতে ব্যাট করতে নেমেই বিপর্যয়ে পড়েছে বাংলাদেশ দল। দলের সংগ্রহে ১ রান যোগ হতেই শূন্য রানে সাজঘরে ফেরেন ‌ওপেনার এনামুল হক বিজয়। স্বাগতিকদের অধিনায়ক জ্যাসন হোল্ডার তুলে নেন তার উইকেট।

৪ ‌ওভার ৪ বলে ১০ রান সংগ্রহের পর বৃষ্টিতে থেমে যায় খেলা। এরআগে, টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন,বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মর্ত্তোজা। পায়ের গোড়ালির চোট কাটিয়ে এই ম্যাচ দিয়ে আবারও জাতীয় দলের জার্সিতে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরেন বাংলাদেশের তরুণ পেসার মুস্তাফিজুর রহমান।

অন্যদিকে ডোপ কলঙ্কে সব ধরণের ক্রিকেট থেকে নিষিদ্ধ হওয়ার সাজা থেকে মুক্ত পাওয়া উইন্ডিজ ক্রিকেটার আন্দ্রে রাসেল ২০১৫ সালের পর অর্থাৎ প্রায় তিন বছর বিরতির পর আবারও উইন্ডিজের জার্সিতে একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলতে নামেন।

অধিনায়ক মাশরাফির সাথে আরও দুই পেসার রুবেল হোসেন ও মুস্তাফিজুর রহমানসহ মোট তিন পেসারের সাথে সাকিব আল হাসান ও মেহেদী হাসান মিরাজ এই দুই স্পেশালিস্ট স্পিনার নিয়ে আজকের লড়াইয়ে মাঠে নামে স্বাগতিকরা। প্রস্তুতি ম্যাচে খারাপ করলেও একাদশে সুযোগ দেওয়া হয়েছে এনামুল হক বিজয়কে। তাছাড়া প্রস্তুতি ম্যাচে বল হাতে চমক দেখানো মোসাদ্দেক হোসেনও রয়েছেন প্রথম ওয়ানডের একাদশে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :