সন্ধ্যা ৬:২৯, বৃহস্পতিবার, ২১শে জুন, ২০১৮ ইং
/ হকি / গুরজিন্দর সিংয়ের হ্যাটট্রিকে মোহামেডানের জয়
গুরজিন্দর সিংয়ের হ্যাটট্রিকে মোহামেডানের জয়
জুন ১, ২০১৮

এককভাবে শীর্ষে থেকে প্রিমিয়ার হকির প্রথম পর্ব শেষ করা মোহামেডান জয়ের ধারা অব্যাহত রেখেছে। আজ শুক্রবার মওলানা ভাসানী স্টেডিয়ামে সুপার ফাইভে নিজেদের প্রথম ম্যাচে মোহামেডান ৫-১ গোলে উড়িয়ে দিয়েছে অ্যাজাক্স স্পোর্টিং ক্লাবকে। মোহামেডান প্রথমার্ধে ৪-০ গোলে এগিয়ে ছিল। এ জয়ে ১২ ম্যাচে ৩৬ পয়েন্ট নিয়ে নিজেদের শ্রেষ্ঠত্ব ধরে রেখেছে সাদা-কালোরা।

৬ মিনিটে পেনাল্টি কর্ণার থেকে গোল করে আবাহনীকে এগিয়ে দেন ভারতীয় ফরোয়ার্ড অরবিন্দর সিং। ৯ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন আরেক ভারতীয় গুরজিন্দর সিং। ২৪ মিনিটে নাসির হোসেন গোল করলে ব্যবধান ৩-০ হয় মোহামেডানের। এরপর গুরজিন্দর সিং ৩৩ ও ৪৩ মিনিটে গোল করে হ্যাটট্রিক পূরণ করেন। ৬৫ মিনিটে অ্যাজাক্সের লক্ষিন্দর সিং গোল করে ব্যবধান ১-৫ করেন।

আবাহনী‌ হারিয়েছে সোনালী ব্যাংককে

লিগে দুই বড় ম্যাচে মোহামেডান ও মেরিনার্সের কাছে হেরে শিরোপার দৌঁড় থেকে ছিটকে পড়া আবাহনী সুপার ফাইভ শুরু করেছে সহজ জয় দিয়ে। আজ শুক্রবার মওলানা ভাসানী স্টেডিয়ামে আকাশী-হলুদরা ৪-০ গোলে হারিয়েছে সোনালী ব্যাংককে। প্রথমার্ধে আবাহনী ৩-০ গোলে এগিয়ে ছিল। এতে ১২ ম্যাচে আবাহনীর পয়েন্ট ৩০।

খেলার ১৯ মিনিটে সোহানুর রহমান সবুজের গোলে এগিয়ে যায় আবাহনী। ৫ মিনিট পর সবুজই ব্যবধান দ্বিগুণ করেন পেনাল্টি কর্নারের গোলে। ৩০ মিনিটে মোহাম্মদ মহসিন গোল করলে ৩-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় ক্লাব কাপ চ্যাম্পিয়নরা। বিরতির পর আবাহনী অবশ্য গোলের সুযোগ নষ্ট করায় ব্যবধান বড় করতে পারেনি। ৩৭ মিনিটে মালয়েশিয়ান তাজউদ্দিনের গোলের পর আর সোনালী ব্যাংকের জাল খুঁজে পায়নি আবাহনী।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :