সকাল ৮:২৮, মঙ্গলবার, ২২শে মে, ২০১৮ ইং
/ আইপিএল / শীর্ষে এবার হায়দ্রাবাদ
ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ
শীর্ষে এবার হায়দ্রাবাদ
মে ৬, ২০১৮

আইপিএলের ইদুর দৌড়ে সবাইকে পেছনে ফেল পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে সাকিব আল হাসানের দল সানরাইজার্স হায়দ্রাবাদ। ব্যাটে-বলে দারুণ নৈপুন্য দেখিয়ে চলতি বছর সর্বোচ্চ রানের টার্গেট চেজ করে দিল্লি ডেয়ারডেভিলসকে ৭ উইকেটে হারিয়েছে উইলিয়ামসন-শিখর ধা‌ওয়ানদের দল হায়দ্রাবাদ।

শিখর ধাওয়ানের স্ত্রী আয়েশা মুখার্জি

হায়দ্রাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে টসে জিতে দারুণ সূচনা করে দিল্লি ডেয়ারডেভিলস। ১০ ‌ওভারেই দলের সংগ্রহে ৯৫ রান যোগ করে দুই উইকেট হারানো দিল্লি। এরপর রান তোলার সেই গতি আর ধরে রাখতে পারেনি তারা। তাতে ৫ উইকেটে ১৬৩ রান তোলে শ্রেয়াস আয়ারের দল। দলের পক্ষে ৩৬ বলে সর্বোচ্চ ৬৫ রান করেন উদ্বোধনী ব্যাটসম্যান পৃথিবী শ’। শ্রেয়াসের ব্যাট থেকে আসে ৪৪ রান।

সানরাইজার্স হায়দ্রাবাদের কোচ টম মুডির স্ত্রী হেলেন

আফগানিস্তানের স্পিনার রশীদ খান ২৩ রানে ২ উইকেট তুলে নেন। সাকিব আল হাসান ৩৪ রান খরচা করলে‌ও উইকেট বঞ্চিত থাকেন।

সানরাইজার্সের সমর্থকদের উল্লাস

জবাবে শুরু থেকেই মারমুখি ছিলেন সানরাইজার্সের ‌ওপেনাররা। শিখর ধা‌ওয়ান ‌ও অ্যালেক্স হেলস উদ্বোধনী জুটিতে তোলেন ৭৬ রান। দলের পক্ষে সর্বোচ্চ ৪৫ রান করে হেলস সাজঘরে ফেরেন। ধা‌ওয়ান করেন ৩৩ রান। শেষ পর্যন্ত ইউসুফ পাঠানের ১২ বলে ২৭ রানের ঝড়ে এক বল আগেই ১৭৪ রান করে জয় নিশ্চিত করে ৩ উইকেট হারানো সানরাইজার্স হায়দ্রাবাদ। এই জয়ে ৯ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে উঠে গেলো কেন উইলিয়ামসন-সাকিবদের দল।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :