সন্ধ্যা ৬:২৩, বৃহস্পতিবার, ২১শে জুন, ২০১৮ ইং
/ বিশ্বকাপ ফুটবল / রাশিয়া বিশ্বকাপের থিম সং
রাশিয়া বিশ্বকাপের থিম সং
মে ২৬, ২০১৮

রাশিয়া বিশ্বকাপের অফিসিয়াল থিম সং প্রকাশ করেছে ফিফা। ‘লিভ ইট আপ’ শিরোনামে এই গানটি আগামী কিছুদিন মাতিয়ে রাখবে ফুটবল ভক্তদেরকে। হলিউডের জনপ্রিয় অভিনেতা ও পপ শিল্পী উইল স্মিথ, নিকি জ্যাম, ইরা ইস্ত্রোফি এবং ডিজে ডিপলোর মিলিত চেষ্টায় তৈরি হয় এই গানটি। আগামী ১৫ জুলাই বিশ্বকাপের ফাইনালে শিল্পীরা থিম সং-টি পারফর্ম করবেন।

১৯৬২ সালে চিলি বিশ্বকাপ থেকে এ পর্যন্ত যেসব থিম সং প্রকাশ করে ফিফা তারমধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয়তা পায়, দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপে ল্যাটিন শিল্পী শাকিরার ‘ওয়াকা ওয়াকা’ গানটি। ফিফার সবকটি থিম সং-ই আলোচনার উত্তাপ ছড়ালেও এখনও পর্যন্ত জনপ্রিয়তায় সব কটিকে ছাড়িয়ে গেছে ‘ওয়াকা ওয়াকা’।

এবার রাশিয়া বিশ্বকাপের ‘লিভ ইট আপ’ গানটি ইংলিশ এবং স্প্যানিশ এই দুই ভাষায় গাওয়া হয়েছে। গানটি বিশ্বকাপ পর্যন্ত মাতিয়ে বেরাবে পৃথিবী জুড়ে। হলিউড তারকা উইল স্মিথ তো বিশ্বকাপের থিম সং করতে পারায় নিজেকে ভাগ্যবানই মনে করছেন।

তারপর ডিজে ও গীতিকার ডিপলোর স্টুডিওতে চলে সঙ্গীত শিল্পীদের গানের রিহার্সাল এবং আড্ডাবাজি। হাসি-ঠাট্টা এবং তর্কে-বিতর্কে এগিয়ে চলে সময়। এক সময় রূপ পায় ‘লিভ ইট আপ’। এবারের রাশিয়া বিশ^কাপের অফিসিয়াল থিম সং।

তবে “One life, live it up, cause you don’t live twice,” থিম সংটি রিকি মার্টিনের ওলে ওলে কিংবা শাকিরার ওয়াকা ওয়াকার জনপ্রিয়তাকে ছাড়িয়ে যেতে পারবে কিনা সেটা জানা যাবে কিছুদিনের মধ্যেই।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :