সকাল ১০:০৫, মঙ্গলবার, ১৬ই অক্টোবর, ২০১৮ ইং
/ বিশ্বকাপ ফুটবল / বিশ্বকাপ ‌ওয়াগ
বিশ্বকাপ ‌ওয়াগ
মে ১৯, ২০১৮



আগামী মাসেই শুরু হয়ে যাবে বিশ্বকাপ আসর। মনমাতানো ফুটবলশৈলিতে মেতে থাকবে পুরো বিশ্ব। অখ্যাত-অজ্ঞাত কোনো কোনো খেলোয়াড় আসবেন পাদপ্রদীপের আলোয়। কেউ আবার হারিয়ে‌ও যাবেন ব্যর্থতা সাথী করে কালের অতলে। শুধু ফুটবলারই নয়, তাদের প্রনোদনাদায়ী স্ত্রী কিংবা বান্ধবীরা‌ও থাকবেন রাশিয়ায়, বিশ্বকাপ চলাকালে। তারা‌ও রূপেরচ্ছ্বটায় চমকে দেবেন ফুটবল বিশ্বকে। এবার রয়েছে, ফুটবলারদের স্ত্রী ‌ও গার্লফ্রেন্ডদের (‌ওয়াগ) কথা।

তারকাদের সঙ্গে নিশ্চয়ই থাকবেন তাদের সঙ্গিনীরা। পর্তুগালের ফরোয়ার্ড ক্রিস্টিয়ানো রোনালদোর কল্যাণে যে এবার লিভারপুলকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগ জিতে হ্যাট্টট্রিক করবে রিয়াল মাদ্রিদ সে বিষয়টা ইতোমধ্যেই অনুমেয়।

টানা পাচ বছর রাশিয়ান মডেল ইরিনা শায়কের সঙ্গে ডেটিং করার পর ২০১৫ সালে ঘটে বিচ্ছেদ। রোনালদো এখন থাকছেন স্প্যানিশ মডেল ২২ বছর বয়সী জর্জিনা রডরিগুয়েজের সঙ্গে।

এদিকে, রিয়াল মাদ্রিদের চির প্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার সুপারস্টার পাচবারের বিশ্বসেরা খেলোয়াড় লি‌ওনেল মেসি, গত বছর বিয়ে করলেন, স্বদেশী বান্ধবী আন্তোনেল্লা রোকুজ্জোকে। মেসির সঙ্গে সঙ্গে রোকুজ্জো‌ও যে গ্যালারি মাতাবেন সেটা বলাই বাহুল্য।

লিভারপুল ‌ও ইংল্যান্ডের মিডফিল্ডার অ্যালেক্স অক্সল্যাড-চেম্বারলিন, মেয়েদের ব্যান্ড ‘লিটল মিক্সয়ের’ গায়িকা পেরি অ্যাড‌ওয়ার্ডস, টটেনটহ্যাম তারকা ডালে আলী সম্পর্কে জড়িয়েছেন ২৩ বছর বয়সী মডেল রুবি মেইয়ের সঙ্গে এবং এক সন্তানের জনক ম্যানচেস্টার সিটির রাহিম স্ট্যার্লিং বান্ধবী পেগি মিলানকে নিয়ে যাচ্ছেন রাশিয়ায়।

তাদের সঙ্গে থাকছেন রাশিয়া জাতীয় দলের গোলকিপার ইগরের স্ত্রী কেতেরিনা আখিনফেভ, মিডফিল্ডার ডিমিত্রি’র স্ত্রী অ্যানাস্তাসিয়া কোসটেঙ্কো। তিনি আবার মিস রাশিয়া সুন্দরী প্রতিযোগিতায় রানার্সআপ হয়েছিলেন।

এইসব সুন্দরীদের সঙ্গে গ্যালারিতে উপস্থিত থাকবেন নানা দেশের, নানা বর্নের সুন্দরীরা‌ও। তাতে বলা যায়, মাঠের খেলার মতোই মাঠের বাইরে‌ও আলোচনায় থাকবে এবারের রাশিয়া বিশ্বকাপ।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :