সকাল ৮:৩৪, মঙ্গলবার, ২২শে মে, ২০১৮ ইং
/ আর্ন্তজাতিক / নেইমারের স্পেনে ফেরা
নেইমারের স্পেনে ফেরা
মে ১১, ২০১৮

সত্যি সত্যিই স্পেনে ফিরছেন ব্রাজিলের স্ট্রাইকার নেইমার। তবে এবার আর বার্সেলোনায় নয়, ফিরবেন রিয়াল মাদ্রিদ শিবিরে। ফ্রান্সের লিগ ‌ওয়ানের দল প্যারিস সেন্ট জার্মেইকে লিগ চ্যাম্পিয়ন এবং লিগ কাপ শিরোপা জেতালে‌ও নিজেকে ঠিক মানিয়ে নিতে পারছিলেন না নেইমার। তাছাড়া উরুগুয়ের স্ট্রাইকার এডিসন কাভানির সঙ্গে‌ও বনিবনা হচ্ছিলনা নেইমারের। তাই আবার‌ও স্পেনেই ফেরার চিন্তা করছেন ব্রাজিলের এই ফরোয়ার্ড। যদি‌ও রেকর্ড ২০০ মিলিয়ন ইউরোতে গ্রীষ্মের দল বদল মৌসুমে বার্সা ছেড়ে ফ্রান্সের ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইতে যোগ দেন নেইমার।

তার বাবা ২০২২ সাল পর্যন্ত পিএসজিতে থাকার কথা নেইমারের। পিএসজি ছাড়ার জন্য দলের সভাপতি নাসের আল-খেলাফির সঙ্গে সমঝোতা করছেন নেইমারের বাবা। রিয়াল মাদ্রিদ ব্রাজিলিয়ান এই তারকাকে দলে নিতে শুরু থেকেই আগ্রহী। ২০১৩ সালে নেইমার যখন সান্তোসে খেলতেন সেই থেকেই ব্রাজিলিয়ান তারকার বিষয়ে আগ্রহী রিয়াল। তাকে ২০১৩ সালে ১০০ মিলিয়ন দিয়েও কিনতে চেয়েছিল তারা। সে কারণে নেইমারের সম্ভাব্য গন্তব্য রিয়াল মাদ্রিদ।

গত বছরের ৭ ডিসেম্বর ব্যালন ডি’অর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রিয়াল মাদ্রিদে যোগ দে‌ওয়ার ব্যাপারে নিজের আগ্রহের কথা জানিয়েছিলে এক ডিরেক্টরকে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :