সকাল ৮:৩৭, মঙ্গলবার, ২২শে মে, ২০১৮ ইং
/ বিশ্বকাপ ফুটবল / আর্জেন্টিনা দল চূড়ান্ত!
রাশিয়া বিশ্বকাপের জন্য
আর্জেন্টিনা দল চূড়ান্ত!
মে ৯, ২০১৮

আর্জেন্টিনার রাশিয়া বিশ্বকাপের জন্য দল চূড়ান্ত করার গুজব উঠেছে। সেই দল আবার মিডিয়ায় প্রচার করা‌ও হচ্ছে। mundoalbiceleste নামের একটি ওয়েবসাইট এই সংস্ক্রান্ত একটি সংবাদ প্রকাশ করেছে আজ বুধবার। রাশিয়া বিশ্বকাপে আর্জেন্টিনার ২৩ জনের দলের সদস্যরা হলেন: 

গোলকিপার : স্যার্জি‌ও রোমেরো, উইলি কাবালেরো ‌ও ফ্রাঙ্কো আরামানি/ন্যুয়েল গুজম্যান।

রক্ষণভাগ : গ্যাব্রিয়েল মার্কাদো, এড‌ওয়ার্ডো সিলভা, নিকোলাস ‌ওতামেন্দি, ফেদেরি‌কো ফাজি‌ও, হ্যাভিয়ার মাসচেরানো, মার্কো রোজো, নিকোলাস তাগলিয়াফিকো ‌ও মার্কোস একুনা।

মাঝমাঠ : লুকাস বিগলিয়া, এভার বানেগা, জি‌ওভানি লো সেলসো, ম্যানুয়েল ল্যানজিনি, অ্যাঞ্জল ডি মারিয়া, মাতিয়াস ক্রানেভিত্তর/গুইডো পিজারো ‌ও রিকার্ডো সেঞ্চুরিয়ন/ম্যাক্সি মেজা/এনজো পেরেজ।

আক্রমণভাগ : লি‌ওনেল মেসি, স্যার্জি‌ও অ্যাগুয়েরো, গঞ্জালো হিগুয়েন, পাবলো দিবালা ‌ও ক্রিস্টিয়ান পাবুন/দিয়েগো পেরোত্তি।

রিজার্ভ : অগাস্টিন মার্কেস্টিন, রামিরো ফানেস মোরি, লি‌ওনার্দো প্যারেডেস, এরিক লামেলা, এমিলিয়ানো রিজোনি, পাবলো পেরেজ, লাটারো মার্টিনেজ ‌ও মাউরো ইকার্দি।

তবে যতক্ষণ না আর্জেন্টাইন কোচ জর্জ সাম্পা‌ওলি চূড়ান্তভাবে দল ঘোষণা না করছেন ততক্ষণ বিশ্বকাপের দল বিষয়ে চূড়ান্ত করে কিছুই বলা যাচ্ছেনা। এই দলকে গুজবই বলা যাবে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :