সন্ধ্যা ৭:৫৪, বৃহস্পতিবার, ২৪শে মে, ২০১৮ ইং
/ আইপিএল / সাকিব-মুস্তাফিজের শত্রুতা
ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-আইপিএল
সাকিব-মুস্তাফিজের শত্রুতা
এপ্রিল ২৪, ২০১৮

আজ আবার‌ও সাকিব আল হাসান ‌ও মুস্তাফিজুর রহমান একে অন্যের সঙ্গে শত্রুতা করবেন। বাংলাদেশ ক্রিকেট দলের ড্রেসিং রুমে একে অন্যের সহায়ক হলে‌ও আজ অপরের অমঙ্গল চিন্তায় মশগুল থাকবেন তারা। কারণ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-আইপিএলের আসরে দ্বিতীয়বারের মতো মুখোমুখি হবেন বাংলাদেশের এই দুই তারকা ক্রিকেটার। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে আজ মঙ্গলবার স্বাগতিক মুম্বাই ইন্ডিয়ান্সের প্রতিপক্ষ সানরাইজার্স হায়দরাবাদ। খেলাটা শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায়।

এবারের আসরে ভাগ্যটা একেবারেই সঙ্গে নেই মুম্বাই ইন্ডিয়ান্সের। ৫ ম্যাচের ৪টিতেই শেষ ওভারে হেরেছে রোহিত শর্মার দল। পয়েন্ট টেবিলে তারা আছে ৭ নম্বরে। বল হাতে প্রত্যাশা পূরণে শতভাগ সফল হননি কাটার মাস্টার মুস্তাফিজ। ৫ ম্যাচে নিয়েছেন ৬ উইকেট। তবে বেশ খরুচে বোলিং করেছেন এই টাইগার পেসার। তার ইকোনমি রেট প্রায় ৯।

যদিও আসরে নিজের সফলতম ম্যাচটি মুস্তাফিজ খেলেছেন হায়দরাবাদের বিপক্ষেই। সে ম্যাচে ২৪ রানে ৩ উইকেট নিয়েছিলেন দ্য ফিজ। এদিকে, টানা ৩ ম্যাচ জিতে দারুণ শুরু করলেও, পরের দু’ম্যাচেই হেরেছে সাকিবের সানরাইজার্স হায়দরাবাদ।

বল হাতে ৭ দশমিক ছয় ছয় ইকোনমিতে এখন পর্যন্ত ৫ উইকেট নিয়েছেন সাকিব। তবে, ব্যাট হাতে এখনো জ্বলে উঠতে পারেননি তিনি। ৫ ম্যাচে মোট রান তার ৮৭।

প্রথম পর্বের ম্যাচে, মুস্তাফিজের মুম্বাইকে ১ উইকেটে হারিয়েছিল সাকিব আল হাসানের হায়দরাবাদ। মুম্বাইয়ের করা ৮ উইকেটে ১৪৭ রানের জবাবে ৯ উইকেটে ১৫১ রান করে জয় পেয়েছিল হায়দরাবাদ।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :