দুপুর ২:৫৮, শনিবার, ১৮ই আগস্ট, ২০১৮ ইং
/ কমন‌ওয়েলথ গেমস / শেষ হয়ে আসছে বাংলাদেশের মিশন
গোল্ডকোস্ট কমন‌ওয়েলথ গেমস
শেষ হয়ে আসছে বাংলাদেশের মিশন
এপ্রিল ৯, ২০১৮



গোল্ড কোস্ট, অষ্ট্রেলিয়া থেকে এম এস সাহাব

গোল্ড কোস্ট কমনওয়েলথ গেমসে বাংলাদেশের মিশন শেষ হয়ে আসছে। ইতিমধ্যে বাংলাদেশ সাঁতার ও ভারোত্তোলন দল ইভেন্টগুলো শেষ করেছে। এই দুই ডিসিপ্লিন থেকে কোনো সাফল্য পায়নি। আগেভাগে খেলা শেষ হওয়ায় সাঁতার ও ভারোত্তোলন দল আগামীকাল মঙ্গলবার অস্ট্রেলিয়া ছাড়ছে। সিঙ্গাপুর বিমানে করে ১০ সদস্যের দল রাতে দেশের উদ্দেশ্যে রওনা হবে।

 

এদিকে আগামীকাল ট্র্যাকে নামছেন বাংলাদেশের দ্রুততম মানবী শিরিন আক্তার। কারারা স্টেডিয়ামে অংশ নেবেন ২০০ মিটার দৌড়ে। তিনি ও দ্রুততম মানব মেসবাহ আহমেদ ১০০ মিটার দৌড়ে অংশ নিয়ে ইতিমধ্যে হিট থেকেই বিদায় নিয়েছেন। ২০০ মিটার দৌড়ের ফাইনাল হবে ১২ এপ্রিল। আর তাই অ্যাথলেট দল দেশের পথে ছুটবে পরের দিন অর্থাৎ ১৩ এপ্রিল।

দলগুলো বিদায়ের মধ্যেও আগামীকাল গোল্ড কোস্ট এসে পৌঁছবে বাংলাদেশের আরেকটি দল। ৩ সদস্যের রেসলিং দল আজই ঢাকা ছেড়েছে। বাংলাদশের দুই রেসলার শিরিন সুলতানা মেয়েদের ৬৮ কেজি ফ্রি স্টাইলে অংশ নেবেন। তার লড়াই হবে ১৩ এপ্রিল। আগের দিন অর্থাৎ ১২ এপ্রিল আমজাদ আলী ৭৪ কেজি ফ্রি স্টাইলে লড়বেন। তাদের সাথে আসছেন কোচ কাম ম্যানেজার তবিউর রহমান।

উল্লেখ্য, গোল্ড কোস্টে বাংলাদেশের দুই বক্সার রবিন মিয়া ও আল আমিনের ৫ এপ্রিল অংশ নেয়ার কথা ছিল নিজ নিজ ইভেন্টে। কিন্তু কোচ কাম ম্যানেজার কাজী আব্দুল মান্নানের ভুলে গেমসে অংশ না নিয়ে বক্সিং দলকে দেশের ফিরতে হয় আগেভাগেই।

এদিকে, বাংলাদেশ শ্যূটিং ও রেসলিং দল গেমস শেষে ১৬ এপ্রিল অস্ট্রেলিয়া ছাড়বে। আগামীকাল ৫০ মিটার রাইফেল প্রোনে অংশ নেবেন শ্যূটার শোভন চৌধুরী।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :