সকাল ৮:১৯, মঙ্গলবার, ২২শে মে, ২০১৮ ইং
/ বেসবল-সফটবল / ভারত যাচ্ছে বেসবল দল
ভারত যাচ্ছে বেসবল দল
এপ্রিল ১৯, ২০১৮

আন্তর্জাতিক টুর্নামেন্ট খেলতে ভারত যাচ্ছে বাংলাদেশ বেসবল দল। ২০০৬ সাল থেকে বাংলাদেশে বেসবল খেলা শুরু হ‌ওয়ার পর এই প্রথম কোনো আন্তর্জাতিক টুর্নামেন্টে অংশ নিচ্ছে বাংলাদেশ বেসবল দল। আর প্রথম আন্তর্জাতিক টুর্নামেন্টে পৃষ্ঠপোষকতার হাত বাড়িয়ে দিয়েছে ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন।

অ্যামেচার বেসবল ফেডারেশন অব ইন্ডিয়ার আয়োজনে আগামী ২১ থেকে ২৮ এপ্রিল আসাম রাজ্যের গৌহাটিতে হবে প্রেসিডেন্সিয়াল কাপ বেসবল টুর্নামেন্ট। আন্তর্জাতিক এই টুর্নামেন্টে অংশ নেবে ৮টি দল। সেখানেই আন্তর্জাতিক বেসবলে অভিষেক হবে বাংলাদেশ দলের। অন্য দেশগুলো হল ভারত, নেপাল, পাকিস্তান, শ্রীলঙ্কা, ইরাক, ইরান ও ভূটান। এই টুর্নামেন্টে ২৮ সদস্যের বাংলাদেশ দল অংশ নিবে। যেখানে খেলোয়াড় ১৯ জন। আর কোচ-কর্মকর্তা ৯ জন।

এ উপলক্ষে আজ বৃহস্পতিবার বিকেলে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের অডিটোরিয়ামে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বেসবল-সফটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লিটন, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর ইকবাল বিন আনোয়ার (ডন) ‌ও সিনিয়র এজিএম মেহরাব হোসেন আসিফ। সংবাদ সম্মেলনে জানানো হয়, ৮টি দল দুটি ভাগ হয়ে প্রতিদ্বন্দ্বিতা করবে। দুটি গ্রুপের শীর্ষ চারটি দল সেমিফাইনাল ও সেখান থেকে দুটি দল ফাইনাল খেলবে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :