ভোর ৫:১৩, বুধবার, ১৭ই জুলাই, ২০১৮ ইং
/ অলিম্পিক (বিওএ) / বিশেষ শিশু-কিশোর ক্রীড়া উৎসব
বিশেষ শিশু-কিশোর ক্রীড়া উৎসব
এপ্রিল ৯, ২০১৮

বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে শুরু হয়েছে ওয়ালটন বিশেষ শিশু-কিশোরদের ক্রীড়া উৎসব। ধানমন্ডির সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে দুইদিনের এই প্রতিযোগিতার উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস এন্ড স্পোর্টস) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এটিএন বাংলার উপদেষ্টা চেয়ারম্যান কর্নেল (অবঃ) মীর মোহাম্মদ মোতাহার হাসান ও গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেডের মহা-ব্যবস্থাপক মাহবুবুল মুনির এবং জাতীয় প্রতিবন্ধী ক্রীড়া সমিতির মহাসচিব ড. সেলিনা আক্তার।

উদ্বোধনী দিন সকালে তিনটি ইভেন্টের খেলা অনুষ্ঠিত হয়। দৃষ্টি প্রতিবন্ধীদের (৬-১০ বছর) ৫০ মিটার দৌড় প্রতিযোগিতায় প্রথম হন মোরসালিন (ব্র্যাক), দ্বিতীয় হন জয় (ব্র্যাক) ও তৃতীয় হন মুস্তাকিম (ব্র্যাক)। শারীরিক প্রতিবন্ধীদের (১১-১৫ বছর) ৭৫ মিটার হুইল চেয়ার দৌড় প্রতিযোগিতায় প্রথম হন হৃদয় (সিআরপি), দ্বিতীয় হন রাকিব (সিআরপি), আর তৃতীয় হন লিমন (সিআরপি)। অটিস্টিক ছেলে-মেয়েদের দ্রুত হাঁটা প্রতিযোগিতায় প্রথম হন জিসান, দ্বিতীয় হন অয়েস আর তৃতীয় হন নাবিল।

এবারের এই প্রতিযোগিতায় ২৬টি প্রতিবন্ধী সংস্থা ও সংগঠনের প্রায় তিন’শ বিশেষ শিশু-কিশোর অংশ নিয়েছে। আগামীকাল মঙ্গলবার প্রতিযোগিতার শেষ দিন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :