সকাল ৬:১৬, বৃহস্পতিবার, ১৬ই আগস্ট, ২০১৮ ইং
/ বিশ্বকাপ ফুটবল / নেইমারের বিশ্বকাপ ভাবনা
নেইমারের বিশ্বকাপ ভাবনা
এপ্রিল ২০, ২০১৮



ব্র্রাজিলের তারকা ফুটবলার নেইমারের উপর রাগই করতে পারেন তার সাবেক সতীর্থ লিওনেল মেসি কিংবা ক্রিস্টিয়ানো রোনালদো। কারণ এবারের রাশিয়া বিশ্বকাপ কারা মাত করবেন কিংবা কাদের উপর নজর রাখা যায়, এ প্রসঙ্গে বলতে গিয়ে নেইমার-মেসি আর রোনালদোর নামই উচ্চারণ করেননি। ইংল্যান্ডের ঘরোয়া লিগ মাতানো মোহাম্মদ সালাহ এবং কেভিন ডি ব্রুইনের দিকে নজর দিতে বলেছেন নেইমার।

লিভারপুলের স্ট্রাইকার মোহাম্মদ সালাহ ইতোমধ্যে নিজেকে তারকা হিসেবে পরিচিত করলেও তার দল মিশর খুব একটা কার্যকরী ফল করতে পারবে বলে মনেহয় না। কারণ মিশর দলে মোহাম্মদ সালাহ্র মতো তারকার খুবই অভাব রয়েছে যারা, একাই দলকে এগিয়ে নিতে পারেন। এদিকে, কেভিন ডি ব্রুইনের বেলজিয়াম সবসময়ই আলোচনায় থাকে। ইউরোপিয়ান এই পাওয়ার হাউজ চূড়ান্ত পর্বে নিয়মিত থাকলেও খুব একটা ভালো ফল করতে পারেনি।

নেইমার আরো জানান, ফিলিপ্পে কুটিনহো কিংবা গ্যাব্রিয়েল জেসুস ব্রাজিলের পক্ষে ভালো কিছু করে দেখাতে পারেন। তাদের দিকেও নজর থাকবে নিশ্চয়ই দর্শকদের। তারা যেকোনো দলের সঙ্গে পার্থক্য গড়ে দিতে পারেন। তিনি বলেন, ‘অনেক ভালো খেলোয়াড় রয়েছে পৃথিবীতে। তবে আলাপ করছি শুধুমাত্র যারা সেরা তাদেরকে নিয়ে।‘

পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল ২০০২ সালে শেষবার শিরোপা জিতেছিলো। এদিকে, ফ্রান্সের লিগ ওয়ানের ম্যাচ চলাকালে আহত হয়েছিলেন নেইমার। সেই থেকে তিনি বিশ্রামে আছেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :