দুপুর ১:২৩, শুক্রবার, ২৫শে মে, ২০১৮ ইং
/ ফুটবল / নারী ফুটবলের সঙ্গে আবার‌ও ‌ওয়ালটন
নারী ফুটবলের সঙ্গে আবার‌ও ‌ওয়ালটন
এপ্রিল ১৬, ২০১৮

এএফসি নারী ফুটসাল চ্যাম্পিয়নশীপে অংশ নেবে বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল দল। আগামী মে মাসের ২ তারিখ থেকে ১৫ দেশ নিয়ে এই প্রতিযোগিতা শুরু হবে থাইল্যান্ডে। এই প্রতিযোগিতাতে‌ও বাংলাদেশ দলের পৃষ্ঠপোষকতা করবে ওয়ালটন গ্রুপ। ফুটসাল হবে ফাইভ-এ-সাইড টুর্নামেন্ট। পাঁচজন খেলোয়াড় খেলতে পারবেন। যেকোনো সময় খেলোয়াড় বদল করা যাবে। প্রতিযোগিতায় বাংলাদেশ রয়েছে ‘বি’ গ্রুপে। গ্রুপে তাদের প্রতিপক্ষ হিসেবে আছে- মালয়েশিয়া, ভিয়েতনাম ও চায়নিজ তাইপে।

এরআগে, হংকংয়ের চারজাতি ফুটবল টুর্নামেন্টে বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ দলের পৃষ্ঠপোষকতা করেছিল ওয়ালটন। সেখানে অপরাজিত চ্যাম্পিয়ন হয় বাংলাদেশের কিশোরীরা।

পৃষ্ঠপোষকতার বিষয়ে ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘আমরা সব সময়ই ফুটবলের পাশে থাকার চেষ্টা করছি। বিশেষ করে মেয়েদের ফুটবলের সঙ্গে। সাফ চ্যাম্পিয়নশিপ, মেয়েদের জাপান সফর, দুইবারের চীন সফর, থাইল্যান্ড ও সিঙ্গাপুর সফর থেকে শুরু করে সবশেষ হংকং সফরেও টিম স্পন্সর হিসেবে ছিলাম। এবার থাইল্যান্ডে অনুষ্ঠিত হতে যাওয়া ১৫ জাতির ‍ফুটসাল টুর্নামেন্টেও বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল দলের পৃষ্ঠপোষক হিসেবে থাকার সিদ্ধান্ত হয়েছে। আশা করব হংকংয়ের মতো এখানেও আমাদের মেয়েরা তাদের সেরাটা দিয়ে সাফল্য অর্জন করবে।’



লাইক দিয়ে সঙ্গে থাকুন :