সকাল ৬:৩৭, শুক্রবার, ২২শে মার্চ, ২০১৯ ইং
/ আইপিএল / জয়ে ফিরল মুম্বাই ইন্ডিয়ান্স
ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ
জয়ে ফিরল মুম্বাই ইন্ডিয়ান্স
এপ্রিল ২৯, ২০১৮



ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-আইপিএলে জয়ে ফিরল মুম্বাই ইন্ডিয়ান্স। অধিনায়ক রোহিত শর্মার দায়িত্বশীল ব্যাটিংয়ের সঙ্গে অপরাজিত ফিফটিতে ২ বল হাতে রেখেই চেন্নাই সুপার কিংসকে ৮ উইকেটে পরাজিত করে জয়ে ফিরল আইপিএলের বর্তমান চ্যাম্পিয়নরা। শনিবার রাতে মহারাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামে, এই জয়ে সাত ম্যাচে চার পয়েন্ট নিয়ে লিগ টেবিলে ষষ্ঠ স্থানে রইল মুম্বাই। আর সমান ম্যাচে ১০ পয়েন্ট পা‌ওয়া চেন্নাই শীর্ষেই আছে।

১৭০ রানে জয়ের টার্গেটে নেমে উদ্বোধনী জুটিতে সূর্যকুমার যাদব ‌ও এভিন লুইস ১০ ‌ওভারের আগেই দলের স্কোরে ৬৯ রান যোগ করেন। তাদের চমৎকার সূচনাতেই আর কখনো পথ হারায়নি মুম্বাই। শেষ পর্যন্ত রোহিত শর্মার ৩৩ বলে অপরাজিত ৫৬ আর হার্দিক পান্ডের ৮ বলে অপরাজিত ১৩ রানে ৮ উইকেট হাতে রেখেই জয় নিশ্চিত করে মুম্বাই। দলের পক্ষে এভিন লুইস ৪৭ আর সূর্যকুমার ৪৪ রান করেন।

ম্যাচ সেরা: রোহিত শর্মা

এরআগে, টসে হেরে ব্যাট করে, সুরেশ রায়নার অপরাজিত ৭৫ রানে ভর করে ৫ উইকেটে ১৬৯ রান তোলে মহেন্দ্র সিং ধোনির দল। ৪৭ বলে অপরাজিত ৭৫ করে সুরেশ রায়না আইপিএলে বিরাট কোহলিকে হটিয়ে সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় নিজের নাম ‌ওঠালেন। ছয় চার আর চার ছক্কায় নিজের ইনিংসটি সাজান রায়না। কিন্তু তাতে কি, তার রেকর্ডের দিনে জয় পেল না দল, ডুবে যেতে হলো পরাজয়ের পঙ্কিলে।

অবশ্য সাজঘরে ফেরার আগে রায়না অম্বাতি রাইডুর সঙ্গে ৭১ এবং মহেন্দ্র সিং ধোনির সঙ্গে ৪৬ রানের কার্যকর দুটো জুটি গড়েন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :