সকাল ৬:১৬, বৃহস্পতিবার, ১৬ই আগস্ট, ২০১৮ ইং
/ ফুটবল / জেএফএ কাপ অনুর্ধ্ব-১৪ মহিলা ফুটবল
জেএফএ কাপ অনুর্ধ্ব-১৪ মহিলা ফুটবল
এপ্রিল ২৩, ২০১৮



৩৫ জেলা দলকে নিয়ে আগামী মঙ্গলবার থেকে শুরু হবে জেএফএ কাপ অনূর্ধ্ব-১৪ মহিলা ফুটবল চ্যাম্পিয়নশীপের বাছাই পর্বের খেলা। গতবছর সাত ভেন্যূতে হলেও এবার ছয় ভেন্যুতে হবে প্রাথমিক পর্বের খেলা। ভেন্যুগুলো হলো- গাজীপুরের শহীদ বরকতউল্লাহ স্টেডিয়াম, গোপালগঞ্জের শেখ মনি স্টেডিয়াম, নীলফামারী জেলা স্টেডিয়াম, রাজশাহীর মুক্তিযোদ্ধা স্মৃতি জেলা স্টেডিয়াম, লক্ষ্মীপুর জেলা স্টেডিয়াম এবং খুলনার মেট্রোপলিটন পুলিশ লাইন মাঠ। পাঁচ ভেন্যুতে মঙ্গলবার থেকে খেলা শুরু হলেও গাজীপুর স্টেডিয়ামে সংস্কার কাজ চলায় দু’দিন পর থেকে খেলা মাঠে গড়াবে।

আগামী ৩০ এপ্রিল থেকে ঢাকায় চূড়ান্ত পর্বের খেলা শুরু হবে। প্রাথমিক পর্বে নকআউট পর্বে এবং চূড়ান্ত পর্বে লীগ পদ্ধতিতে খেলাগুলো অনুষ্ঠিত হবে। প্রত্যেকটি ম্যাচ দুই অর্ধে ৩৫ মিনিট করে ৭০ মিনিট ব্যপ্তির। নির্ধারিত সময়ে মীমাংসিত না হলে খেলা সরাসরি টাইব্রেকারের মাধ্যমে ফল নির্ধারিত হবে। ছয় ভেন্যুর চ্যাম্পিয়ন ছয়টি দল এবং সেরা দুই রানার্সআপ চূড়ান্ত পর্বে খেলার সুযোগ পাবে।

রোববার বাংলাদেশ ফুটবল ফেডারেশনে (বাফুফে) সভাকক্ষে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান বাফুফের মহিলা উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরন। এ সময় কো স্পন্সর ওয়ালটনের ইকবাল বিন আনোয়ার, পাইওনিয়ার ফুটবল লীগ কমিটির ডেপুটি চেয়ারম্যান অমিত খান শুভ্র, মহিলা কমিটির সদস্য লিলি আজিজ ও নাসরিন বেবি উপস্থিত ছিলেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :