রাত ১২:৩৭, বৃহস্পতিবার, ২১শে নভেম্বর, ২০১৮ ইং
/ দাবা / জাতীয় সাব-জুনিয়র দাবা
জাতীয় সাব-জুনিয়র দাবা
এপ্রিল ৩০, ২০১৮



সাইফ পাওয়ার ব্যাটারি ৩৭তম জাতীয় সাব-জুনিয়র (অনুর্ধ্ব-১৬) দাবা চ্যাম্পিয়নশিপের ওপেন বিভাগের তৃতীয় রাউন্ডের খেলা শেষে ৮ জন খেলোয়াড় পূর্ণ ৩ পয়েন্ট করে নিয়ে মিলিতভাবে পয়েন্ট তালিকায় রয়েছেন। এরা হলেন- গতবারের চ্যাম্পিয়ন পিরোজপুরের ফিদে মাস্টার মোহাম্মদ ফাহাদ রহমান, গতবারের রানার-আপ ময়মনসিংহের সুব্রত বিশ্বাস, সিরাজগঞ্জের নাইম হক, স্বর্নাভো চৌধুরী, নারায়ণগঞ্জের সাদনান হাসান দিহান ও দিবাকর দিব্য, অমিত বিক্রম রায় এবং নাফিম আল করীম।

বালিকা বিভাগে ৩ জন খেলোয়াড় পূর্ণ ৩ পয়েন্ট করে নিয়ে মিলিতভাবে পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছেন। এরা হলেন- গতবারের চ্যাম্পিয়ন নোশিন আঞ্জুম, জান্নাতুল ফেরদৌস ও সামিহা চৌধুরী।

আজ সোমবার জাতীয় ক্রীড়া পরিষদের দাবা কক্ষে তৃতীয় রাউন্ডের খেলায় ওপেন বিভাগে ফিদে মাস্টার ফাহাদ সাবিতকে, সুব্রত সৈয়দ শাফাত মাহমুদকে, নাইম মোহাম্মদ শফিকুল ইসলামকে, স্বর্নাভো চৌধুরী ইশরাদ রাফিমকে, দিহান মুহাম্মদ আবতাহি আবরারকে, অমিত আজহারুল করীমকে, দিব্য মোঃ আনোয়ার হোসেনকে ও নাফিম শাহাদাত কিবরিয়া অয়নকে পরাজিত করেন। মাহফুজুর রহমান সাইফ মনন রেজা নীড়ের সাথে ও মুতোর্জা মাহাথীর ইসলাম নাজমুল হায়াতের সাথে ড্র করেন।

বালিকা বিভাগে নোশিন নুশরাত জাহান আলোকে, জান্নাত তাসনিয়া তারান্নুম অর্পাকে ও সামিহা সাদিয়া আফরিন সামিহাকে পরাজিত করেন। ইশরাত জাহান নিশি ওয়ালিজা আহমেদের সাথে ড্র করেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :