রাত ২:৩১, মঙ্গলবার, ১৫ই জুলাই, ২০১৯ ইং
/ আইপিএল / উদ্বোধনী ম্যাচে চেন্নাইয়ের জয়
উদ্বোধনী ম্যাচে চেন্নাইয়ের জয়
এপ্রিল ৮, ২০১৮



ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-আইপিএলের উদ্বোধনী ম্যাচে আগেরবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সকে ১ উইকেটে হারিয়েছে দুই বছর নিষিদ্ধ থাকার পর আবার ফেরা চেন্নাই সুপার কিংস।

মুম্বাইয়ের ‌ওয়াংখেড়ে স্টেডিয়ামে, ১৬৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে চেন্নাই মাত্র ৫১ রানেই ৪ উইকেট হারিয়ে বিপদে পড়ে দুই বছর নিষিদ্ধ থাকার পর আবার আইপিএলে ফেরা চেন্নাই।

এরপর ডোয়াইন ব্রাভোর দাপুটে ব্যাটিংয়ে ১৮ বলে ৪৭ রানের প্রয়োজন হয় চেন্নাইয়ের। পরের ৫ বলে তিন ছক্কায় দলকে জয়ের পথে নিয়ে যান ব্রাভো। ৩০ বলে ৬৮ রানের দারুণ এক ইনিংসে চেন্নাইকে জয়ের পথেই রাখেন ব্রাভো। কিন্তু তার বিদায়ে শেষ ‌ওভারে ৭ রানের প্রয়োজন হয় মহেন্দ্র সিং ধোনীর দলের। বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানের করা শেষ ‌ওভারে এক ছয় আর এক চারে এক বল হাতে রেখেই ৯ উইকেটে ১৬৯ রান তুলে জয় নিশ্চিত করে চেন্নাই।

এরআগে, চেন্নাই টসে জিতে ব্যাট করার জন্য আমন্ত্রণ জানায় রোহিত শর্মার দল মুম্বাই ইন্ডিয়ান্সকে। মুম্বাইয়ের হয়ে ওপেনিং করেতে নামেন রোহিত ও এভিন লুইস। দলের ৭ রানে লুইস এবং ২০ রানে রোহেত শর্মার উইকেট হারালে চাপে পড়ে মুম্বাই। পরে ইশান ও যাদবের ব্যাটিং দৃঢ়তায় সেই চাপ থেকে দ্রুতই বের হয়ে আসে মুম্বাই ইন্ডিয়ান্স। ইশান ২৯ বলে ৪০ এবং যাদব করেন ৪৩ রান। এরপর কুনাল পান্ডে ও হার্দিক পান্ডের মারমুখি ব্যাটিংয়ে ১৬৫ রানে পুঁজি পায় ৪ উইকেট হারানো মুম্বাই। চেন্নাই হয়ে শেন ওয়াটশন ২৯ রানে দুটি এবং মার্ক উড ও দিপক চাহাল একটি করে উইকেট তুলে নেন।

১৬৬ রানের জয়ের লক্ষ্য নিয়ে এখন ব্যাট করছে চেন্নাই শেষ খবর পাওয়া প্রর্যন্ত চেন্নায়ের সংগ্রহ ১ উইকেটে ৩৯ রান।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :