রাত ১১:০১, রবিবার, ২১শে অক্টোবর, ২০১৮ ইং
/ হকি / প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ কাজাখকিস্তান
এশিয়ান গেমস হকি বাছাই পর্ব
প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ কাজাখকিস্তান
মার্চ ৭, ২০১৮



‌ওমান থেকে এস এম আশরাফ

এশিয়ান গেমস হকির বাছাই পর্ব খেলার আগে একমাত্র প্রস্ততি ম্যাচে আজ বুধবার বাংলাদেশ সময় রাত ১১ টায় কাজাখস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। মুল লড়াইয়ের আগে এই ম্যাচ দিয়ে খেলোয়াড় এবং মাঠ সম্পর্কে ধারনা পাওয়া যাবে বলে জানালেন কোচ মাহবুব হারুন।

টুর্নামেন্টের অন্যতম ফেবারিট হিসেবে ধরা হচ্ছে বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশকে। মাস্কটের সুলতান কাবুজ স্টেডিয়ামে ৯ মার্চ আফগানিস্তানের বিপক্ষে খেলার আগে নিজেদের ঝালিয়ে নেয়ার একমাত্র সুযোগ কাজাখস্তিনারে বিপক্ষে প্রস্ততি ম্যাচ। রাতের ভ্রমনের ধকল কাটিয়ে না উঠতেই তাই প্লেয়ারদের নিয়ে টিম হোটেলের সামনে রাজপথে ওয়ার্মআপ সেরে নিলেন কোচ মাহবুব হারুন।

সেই সঙ্গে জানান, প্রস্তুতি ম্যাচটিকে‌ও আমরা হালকাভাবে নিচ্ছিনা। তাছাড়া ‌ওয়ার্মআপ তো প্রতিদিনের কাজ। সেটা সেরে নিচ্ছি। এই ম্যাচটি আমাদের কাজে লাগবে। দেশে খব একটা অনুশীলন ম্যাচ খেলা হয়নি। নিজেদের সম্পর্কে ধারণা পা‌ওয়া‌ও হবে এই ম্যাচ থেকে।

দেশের নাম লেখা জার্সী দেখতেই এ সময় সামনে চলে আসলেন কয়েকজন বাঙ্গালী। দলের জন্য শুভকামনা জানালেন তারাও। তবে তাদের মুখেই আক্ষেপ ঝড়লো, যখন শুনতে পেলেন বাংলাদেশে ওমানের হাই কমিশন থেকে খেলোয়াড়দের কোন রকম অভ্যর্থনা দুরে থাক, খোজ-খবরও নেয়া হয়নি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :