দুপুর ২:৫৮, শনিবার, ১৮ই আগস্ট, ২০১৮ ইং
/ হ্যান্ডবল / স্কুল হ্যান্ডবলের সেরা ভিকাররুননিসা ‌ও রেসিডেন্টসিয়াল
স্কুল হ্যান্ডবলের সেরা ভিকাররুননিসা ‌ও রেসিডেন্টসিয়াল
মার্চ ৭, ২০১৮



বাবল গাম অনুর্ধ্ব-১৪ স্কুল হ্যান্ডবল টুর্নামেন্ট (বালক ও বালিকা) চ্যাম্পিয়ন হয়েছে ভিকারুননিসা নুন স্কুল এন্ড কলেজ এবং ঢাকা রেসিডেন্টসিয়াল মডেল স্কুল।

আজ বুধবার বালিকা বিভাগের ফাইনালে ১৯-৪ গোলে শহীদ বীর উত্তম আনোয়ার কলেজকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় ভিকারুননিসা। বিজয়ী দল প্রথমার্ধে ৭-২ গোলে এগিয়ে ছিলো। বিজয়ী দলের পক্ষে সাদিয়া-৮টি, কাশফিয়া-০৫টি করে গোল করে।

এদিকে, বালক বিভাগের ফাইনালে ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজ ১৮-১০ গোলে শহিদ পুলিশ স্মৃতি কলেজকে পরাজিত করে শিরোপা জেতে। বিজয়ী দল প্রথমার্ধে ১০-৫ গোলে এগিয়ে ছিলো। বিজয়ী দলের পক্ষে মেহেদি- ৫টি, আরেফিন-৪টি ও মমিনুল- ৪টি গোল করে।

টুর্ণামেন্টে বালক বিভাগে ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজের আরেফিন এবং বালিকা বিভাগে ভিকারুননিসা নুন স্কুল এন্ড কলেজের কাশফিয়া সেরা খেলোয়াড় নির্বাচিত হন।

প্রতিযোগিতা শেষে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা বিজয়ী ‌ও বিজিত দলকে পুরস্কৃত করেন। এ সময় উপস্থিত প্রাণ কনফেকশনারীর হেড অব মার্কেটিং সাখাওয়াত আহমেদ, হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি এম নূরুল ফজল বুলবুল ‌ও সাধারন সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :