সকাল ৯:১১, বুধবার, ২৪শে অক্টোবর, ২০১৮ ইং
/ আর্ন্তজাতিক / সামির সংসারে ভাঙনের সুর
সামির সংসারে ভাঙনের সুর
মার্চ ৮, ২০১৮



ভাঙনের সুরে বেজে উঠেছে ভারতের পেসার মোহাম্মদ সামির সংসারে। তার স্ত্রী হাসিন জাহান অবৈধ সম্পর্ক রাখার অভিযোগ এনেছেন সামির ‌ওপর। এই অভিযোগের সত্যতা প্রমানে ম্যাসেঞ্জার এবং হোয়াটসঅ্যাপ একাউন্টে সামির অবৈধ সম্পর্ক বিষয়ে একাধিক স্ক্রিন শট‌ও দেয়া হয়। তবে সবকিছু অস্বীকার করেন সামি।

তবে সেই একাউন্টটি ভেরিফায়েড নয়। আর শিরোনাম হিসেবে ছিল ‘Shami’s enjoyment’ লেখা। ২০১৪ সালে ঘটা করে বিয়ে করেন মোহাম্মদ সামি ‌ও হাসিন জাহান।

অবশ্য ঐ একাউন্ট হোল্ডার সামির সঙ্গে কিছু নারীর ছবি‌ও পোস্ট করে। এদিকে, সামির স্ত্রী অভিযোগ করেন যে, এইসব কান্ড-কারখানা সামির মা এবং ভাইদের বলতে গেলে তারা তাকে মারধর করেন। তিনবছর বয়সী এক কন্যা সন্তান আরিয়া’র জননী হাসিন জাহান জানান, সামির বিএমডব্লিউ গাড়িতে পুরুষদের কিছু জন্মনিয়ন্ত্রণ সামগ্রী‌ও লুকানো অবস্থায় দেখতে পান তিনি।

মোহাম্মদ সামি: সুখের সেই দিনগুলোতে

তবে এইসব অভিযোগ উড়িয়ে দিয়ে মোহাম্মদ সামি এক কথায় জানিয়েছেন যে, তার ক্রিকেট ক্যারিয়ারকে ধ্বংস করার চেষ্টা চলছে। এদিকে, আজ বৃহস্পতিবার ইন্ডিয়ান ক্রিকেট কন্ট্রোল বোর্ড-বিসিসিআই খেলোয়াড়দের সঙ্গে যে চুক্তি করেছে তাতে এই স্পিডস্টারের নাম স্থগিত রেখেছে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :