দুপুর ২:০২, সোমবার, ২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং
/ আর্ন্তজাতিক / রোনালদোর আর‌ও একটি পুরস্কার
রোনালদোর আর‌ও একটি পুরস্কার
মার্চ ২০, ২০১৮



আর‌ও একটি পুরস্কার জিতলেন ক্রিস্টিয়ানো রোনালদো। রিয়াল মাদ্রিদের এই সুপারস্টার টানা দ্বিতীয়বারের মতো গর্তুগালের সেরা ফুটবলারের পুরস্কার জিতলেন। গতকাল সোমবার লিসবনের কার্লোস লোপেজ প্যাভিলিয়নে এক জমকালো অনুষ্ঠানের মধ্যদিয়ে রোনালদোর হাতে তুলে দেয়া হলো এই পুরস্কার।

২০১৭ সালে পর্তুগালের `কুইনাস ডি অরো’-সেরা খেলোয়াড়ের পুরস্কার জয়ের পথে কোচ, খেলোয়াড় ‌ও সমর্থকদের ভোটে রোনালদো পেছনে ফেলেন, ম্যানচেস্টার সিটির বার্নার্ডো সিলভা এবং পর্তুগাল স্পোর্টিংয়ের গোলকিপার রুই প্যাট্রিসিয়া‌ওকে।

রোনালদোকে পর্তুগালের সেরা খেলোয়াড়ের পুরস্কারের ট্রফিটি তুলে দেন উয়েফা সভাপতি আলেক্সান্ডার সেফেরিন। ট্রফি নিয়ে রোনালদো জানান, ‘২০১৭ সালটা কোনোভাবেই ভুলে যা‌ওয়ার নয়। ব্যাক্তিগতভাবে দারুণ কেটেছে আমার। আর রিয়াল মাদ্রিদের জন্য তো ঐতিহাসিক বছর ছিলো সেটা।’ ২০১৭ সালে গোল্ডেন বল এবং দ্য বেস্ট পুরস্কার জেতার পর পর্তুগিজ এই পুরস্কার‌ও জিতলেন রোনালদো। তাছাড়া অর্ধশত গোল‌ও করেন তিনি (রিয়ালের হয়ে ৪২টি এবং পর্তুগালের হয়ে ১১টি)। জেতেন পাচটি শিরেপা‌ও (স্প্যানিশ লিগ, চ্যাম্পিয়ন্স লিগ, ইউরোপিয়ান সুপার কাপ, স্প্যানিশ সুপার কাপ এবং বিশ্ব ক্লাব কাপ)।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :