সকাল ৬:১৯, বৃহস্পতিবার, ১৬ই আগস্ট, ২০১৮ ইং
/ ক্রিকেট / মাশরাফির হ্যাটট্রিক
ডিপিএল ক্রিকেট
মাশরাফির হ্যাটট্রিক
মার্চ ৬, ২০১৮



ম্যাজিক এক ওভারের টানা চার বলে চার উইকেট নিলেন মাশরাফি বিন মর্তুজা। হ্যাটট্রিক করলেন। নিজের ক্রিকেট ক্যারিয়ারে বোলার হিসেবে যে কোনো পর্যায়ে এই একটি স্বাদই নেয়ার বাকি ছিল মাশরাফির। শেষ ওভারের দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ এবং পঞ্চম বলে টানা চারটি উইকেট নিলেন তিনি। তাতে উড়ে গেলো অগ্রণী ব্যাংক।

শেষ ‌ওভাের জয়ের জন্য ১৩ রান প্রয়োজন ছিল অগ্রণী ব্যাংকের। হাতে উইকেট চারটি। শেষ ‌ওভারে মাশরাফি চার উইকেট তুলে নে‌ওয়ায় জয় তো বটেই আবাহনীর কাছে ১১ রানে হারল অগ্রণী ব্যাংক।

ফতুল্লার খান সাহেব ওসমান আলি স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে নাজমুল হোসেন শান্তর দুর্দান্ত সেঞ্চুরিতে ২৯০ রানের বিশাল স্কোর গড়ে আবাহনী। ১২৩ বলে অপরাজিত ১৩৩ রানের ইনিংস খেলেন নাজমুল হোসেন শান্ত। মোহাম্মদ মিঠুন করেন ৪৬ রান।

জবাব দিতে ব্যাট করতে নেমে ওপেনার আজমির আহমেদ ২১ এবং সাইমুন আহমেদ ৬ রান করে আউট হয়ে গেলেও তৃতীয় উইকেটে শাহরিয়ার নাফীস এবং পাকিস্তানি রাজা আলি দার ১৪৬ রানের জুটি গড়ে দলকে জয়ের পথে রাখেন।

কিন্তু মাশরাফি ঝড়ে লণ্ডভণ্ড হয়ে যায় অগ্রনী ব্যাংক। মাশরাফির কল্যাণে ২৭৯ রানে অলআউট হয় অগ্রণী ব্যাংক। তাতে ১১ রানের দারুণ এক জয় নিয়ে মাঠ ছাড়ে আবাহনী।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :