সকাল ৯:০৯, বুধবার, ২৪শে অক্টোবর, ২০১৮ ইং
/ আর্ন্তজাতিক / ভারতের কাছে হারল বাংলাদেশ
ত্রিদেশীয় নিদাহাস ট্রফি
ভারতের কাছে হারল বাংলাদেশ
মার্চ ৮, ২০১৮



জয় নয়, পরাজয় দিয়েই কলম্বোতে ত্রিদেশীয় টি-টোয়ন্টি সিরিজ শুরু করলো বাংলাদেশ। ভারতের কাছে ৬ উইকেটে হারলো তারা। বাংলাদেশের দেয়া ১৪০ রানের লক্ষ্য সহজেই পেরিয়ে যায় ভারতীয়রা।

অবশ্য প্রথমে ব্যাট করে ব্যাটসম্যানদের ব্যর্থতায় বড় কোনো জুটি গড়া হয়নি। আর বাংলাদেশ দলের কোনো ব্যাটসম্যান জ্বলেও উঠতে পারেননি। তাই কলম্বোয় ত্রিদেশীয় নিদাহাস ট্রফিতে ভারতকে বড় টার্গেট দিতে পারেনি মাহমুদউল্লাহ রিয়াদের দল। শেষ পর্যন্ত তার মাশুল গুনতে হয়-পরাজিত হয়ে।

২০ ওভারে ৯ উইকেটে ১৩৯ রান করে বাংলাদেশ। দলের পক্ষে সর্বোচ্চ ৩৪ রান করেন লিটন দাস। ছন্দে ফেরার আভাস দেওয়া সাব্বির রহমানের ব্যাট থেকে আসে ৩০ রান। দুই অঙ্কে গিয়ে ফিরে যান তামিম ইকবাল (১৫), সৌম্য সরকার (১৪) ও মুশফিকুর রহিম (১৮)।

৩৮ রানে ৩ উইকেট নিয়ে ভারতের সেরা বোলার জয়দেব উনাদকাট। বিজয় শঙ্কর ২ উইকেট নেন ৩২ রানে।

মামুলি লক্ষ্য তাড়া করতে নেমে দলের ২৮ রানেই অধিনায়ক রোহিত শর্মার উইকেট হারায় ভারত। ব্যক্তিগত ১৭ রান করে মুস্তাফিজের শিকারে পরিণত হন রোহিত শর্মা।

ষষ্ঠ ওভারের প্রথম বলে রিষাভ পান্টকে বিদায় করেন রুবেল হোসেন। সাজঘের ফেরার আগে পান্ট ৮ বলে করেন ৭ রান। দলের সংগ্রহ তখন ৪০/২। এরপর তৃতীয় উইকেটে সুরেশ রায়না ‌ও শিখর ধা‌ওয়ান ৬৮ রান যোগ করে দলকে জয়ের পথে রাখেন। ২৮ রান করে রুবেলের দ্বিতীয় শিকার হন রায়না।

আর তাসকিনের বলে সাজঘরে ফেরার আগে ৪৩ বলে ৫৫ রানের দারুণ এক ইনিংস খেলেন ধা‌ওয়ান।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :