রাত ৮:৫০, শুক্রবার, ২৫শে মে, ২০১৮ ইং
/ video / থাইল্যান্ডকে ৫-০ গোলে উড়িয়ে দিল বাংলাদেশ
এশিয়ান গেমস হকির বাছাইপর্ব
থাইল্যান্ডকে ৫-০ গোলে উড়িয়ে দিল বাংলাদেশ
মার্চ ১০, ২০১৮

ওমান থেকে এস এম আশরাফ

ওমানে এশিয়ান গেমস হকির বাছাইপর্বে থাইল্যান্ডকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে বাংলাদেশ। ম্যাচের প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে ছিলো মাহবুব হারুনের দল।

যতই ফেবারিটের তকমা থাকুক না কেনো। প্রথম ম্যাচে স্নায়ুর পরীক্ষা থেকেই যায়। সেই পরীক্ষায় ম্যাচের প্রথম মিনিট থেকেই বাংলাদেশ এগিয়ে গেলো দুর্বার গতিতে। ১৪ মিনিটে সরোয়ারের স্টিকে প্রথম আর ২৭ মিনিটে নিলয় দিলেন দ্বিতীয় গোল।

একদিকে আক্রমন অন্যদিকে প্লেসিং এই দুইয়ের মিশেলে দিশেহারা থাইল্যান্ডের রক্ষলভাগ। মিলন আর রোমানের স্টিক কথা বললে ৪৭ মিনিটে চার গোলে এগিয়ে যায় লাল সবুজের দল।

প্রথম আন্তর্জাতিক ম্যাচ খেলা ইমন  প্রতিপক্ষকে কাপিয়েছেন। গোল পাননি তবে যোগান দিয়ে নেতৃত্ব দিয়েছেন জিমি। কথা বলেছে অভিজ্ঞ চয়নের স্টিকও। গোল হতে পারতো আরো গোটা চারেক। শেষ পর্যন্ত চয়নের স্টিকে বাংলাদেশ সন্তষ্ট ৫-০ ব্যবধান নিয়েই।

বাংলাদেশ দলের অধিনায়ক রাসেল মাহমুদ জিমি

তবু প্রথম ম্যাচ জয়ে সন্তষ্ট ম্যাচ সেরা জিমি। বললেন, আমরা একটি দল হিসেবে খেলতে চেয়েছি। মাঠে সেটা করে দেখাতে পেরেছি বলেই সবচেয়ে বেশি ভাল লাগছে। আমরা আসলে এমনটাই চেযেছিলাম। আর প্রথম ম্যাচ বলেই হয়তো সবার কাছে একটু অন্যরকম লাগছিল। তবে আমরা আরো ভাল খেলার আশা রাখি।

আগামীকাল রোববার দ্বিতীয় ম্যাচে হংকংয়ের মুখোমুখি হবে বাংলাদেশ।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :