রাত ১০:৩০, মঙ্গলবার, ২৪শে এপ্রিল, ২০১৮ ইং
/ আর্ন্তজাতিক / ডেল পোর্তো চ্যাম্পিয়ন
ইন্ডিয়ান ওয়েলস টেনিস
ডেল পোর্তো চ্যাম্পিয়ন
মার্চ ১৯, ২০১৮

পারলেন না রজার ফেদেরার। ইন্ডিয়ান ‌ওয়েলস ‌ওপেন টেনিসের ফাইনালে ফেদেরারকে ৬-৪, ৬-৭(৮) ‌ও ৭-৬(২) গেমে হারিয়ে চ্যাম্পিয়ন হন আর্জেন্টিনার হুয়ান মার্টিন ডেল পোর্তো।

রোববার রাতে প্রথমবারের মতো ইন্ডিয়ান ‌ওয়েলস ‌ওপেনের শিরোপা জিতলেন ডেল পোর্তো। তবে ক্যালিফোর্নিয়ায় ছয় নম্বর ট্রফিটি জিততে না পারলে‌ও, ২০১৮ সালের শুরুতে এসে দেখা যাচ্ছে, ফেদেরার শুধু টেনিসটা উপভোগই করছেন না, নিজের সোনালি অতীতকে যেন আবার ফিরিয়ে এনেছেন। চলতি বছর শুরু হয়েছিল অস্ট্রেলিয়ান ওপেনের জয় দিয়ে। আর মার্চ মাসে এসে নতুন এক কীর্তি গড়েন এই টেনিস কিংবদন্তি।

নিজের টেনিস জীবনের সব চেয়ে ভাল শুরুটা এবারই করেন ফে়দেরার। এর আগে, সেই ২০০৬ সালে বছরের শুরুতে টানা ষোলোটা ম্যাচ জিতেছিলেন তিনি। এবার ইন্ডিয়ান ওয়েলসের ফাইনালে উঠে ১৭তম ম্যাচ জিতেন ফেদেরার। তবে সেই ট্রফি জিততে না পারলে‌ও, আগেই একটা ‘ট্রফি’ জিতে নেন সুইস কিংবদন্তি। কিংবদন্তি টেনিস তারকা রড লেভার উপহার হিসেবে একটি কাঠের র‌্যাকেট দিয়েছেন ফেদেরারকে। আর তাতে খোদাই করা রয়েছে, ‘সর্বকালের সেরা-কে রড লেভার-এর তরফ থেকে।’ ফেডেরারের হাতে র‌্যাকেট তুলে দিয়ে তার ছবি টুইটও করেন লেভার।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :