রাত ২:১৩, সোমবার, ২৪শে জুন, ২০১৮ ইং
/ ক্রিকেট / জাতীয় স্কুল ক্রিকেটের মাসকট এখন চট্টগ্রামে
জাতীয় স্কুল ক্রিকেটের মাসকট এখন চট্টগ্রামে
মার্চ ১৪, ২০১৮

প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেটে অংশ নেয়া ক্ষুদে ক্রিকেটারদের উৎসাহ জোগাতে গেলো ৭ মার্চ শুরু হয়েছে স্কুল ক্রিকেটের মাসকট টিঙ্গা’র ট্যুর। গেলো ৬ ফেব্রুয়ারী দেশের ৬৪ জেলায় শুরু হয়েছে প্রাইম ব্যাংক স্কুল ক্রিকেটের এবারকার আসর।

ক্ষুদে ক্রিকেটারদের উৎসাহ যোগাতে এবং স্কুল শিক্ষার্থীদের মধ্যে ক্রিকেট জনপ্রিয় করতে ব্যতিক্রমী উদ্যোগ নেয় স্কুল ক্রিকেটের পৃষ্ঠপোষক প্রাইম ব্যাংক লিমিটেড। টিঙ্গা ট্যুর শুরু হয় মতিঝিলের প্রাইম ব্যাংক লিমিটেডের প্রধান কার্যালয় থেকে। সেখান থেকে মতিঝিল সরকারী বালক উচ্চ বিদ্যালয় ও উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজে আনন্দঘন সময় কাটায় মাসকট ‘টিঙ্গা’।

তারই অংশ হিসেবে প্রাইম ব্যাংক স্কুল ক্রিকেটের মাসকট এখন চট্টগ্রামে। ১৪ মার্চ টিঙ্গা জাতীয় দলের ওপেনার তামিম ইকবালের স্কুল হিসেবে পরিচিত চট্টগ্রামের সানশাইন গ্রামার স্কুলে শিক্ষার্থীদের সাথে সময় কাটায়। ক্ষুদে বাঘ টিঙ্গাকে কাছে পেয়ে ক্ষুদে শিক্ষার্থীরা তার সাথে ক্রিকেট খেলায় মেতে ওঠে। এরপর টিঙ্গার গন্তব্য ছিল লার্নিং ট্রি স্কুল। টিঙ্গার আকস্মিক আগমনে স্কুলের শিক্ষার্থীরা উল্লাসে ফেটে পড়ে।

এর আগে ১৩ মার্চ বন্দরনগরীর ইস্পাহানি স্কুল অ্যান্ড কলেজ ও চট্টগ্রাম কলেজিয়েট স্কুলে যায় টিঙ্গা। স্কুল দু’টিতে কুইজ প্রতিযোগিতা, হিট দ্য স্ট্যাম্প, ক্যাচ দ্য বল-সহ বিভিন্ন ইভেন্ট অনুষ্ঠিত হয়।

৬ বছরের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে স্কুল ক্রিকেটের এই জাতীয় আসরের পৃষ্ঠপোষকতা করছে প্রাইম ব্যাংক লিমিটেড। এবারকার আসরে অংশ নিচ্ছে সারা দেশের ৫৫৪ স্কুলের প্রায় ১১ হাজার ক্ষুদে ক্রিকেটার।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :