রাত ১১:৪৬, সোমবার, ২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং
/ আর্ন্তজাতিক / আগামীকাল বাংলাদেশের প্রতিপক্ষ হংকং
এশিয়ান গেমস হকি বাছাইপর্ব
আগামীকাল বাংলাদেশের প্রতিপক্ষ হংকং
মার্চ ১০, ২০১৮



‌ওমান থেকে এস এম আশরাফ

হংকংয়ের বিপক্ষে ভুল শোধরানোটাই হবে মুল লক্ষ্য। এশিয়ান গেমস হকির বাছাইপর্বের দ্বিতীয় ম্যাচ নিয়ে বললেন কর্মকর্তা এবং হকি খেলোয়াড়রা। এ ম্যাচ জিতলে সেমিফাইনাল প্রায় নিশ্চিত জিমিদের। মাস্কটের সুলতান কাবুজ স্টেডিয়ামে, আগামীকাল রোববার বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে ম্যাচটি।

তার আগে, ভর দুপুরেই ওমানের তপ্ত পিচ ঢালা পথে খেলোয়াড়দের নিয়ে জগিং আর স্ট্রেচিংয়ে নেমে পড়লেন কোচ মাহবুব হারুন। স্টিক বল না নিয়ে মিনিট বিশেকের এই সেশনটাতেই দলকে সীমাবদ্ধ রাখলেন তিনি। উদ্দেশ্য শিষ্যদের খুব বেশী চাপে না রাখা, পাশাপাশি তাদের পেশীগুলোকেও ঝিমিয়ে পড়তে না দেয়া। থাইল্যান্ড ম্যাচে অতৃপ্তিতে ভোগা খেলোয়াড়রা বলছেন, হংকংয়ের বিপক্ষে তাদের আরো নিঁখুত হতে হবে। নিজেদের প্রথম ম্যাচেই আফগানদের ১৯-০ ব্যবধানে হারানো প্রতিপক্ষকে আটকানোর উপায় খুজতে বিকেলেই টিম হোটেলে ভিডিও বিশ্লেষনে বসে যায় পুরো দল।

দলনেতা ‌ও ফেডারেশনের সহ-সভাপতি মুমিনুল হক সাঈদ জানান, আমাদের দলের আত্মবিশ্বস আছে এ ম্যাচ জয়ের। তাছাড়া আগের মোকাবেলায়‌ও আমাদের দল জিতেছে। সেই ধারাটা ধরে রাখতে পারলেই হংকংকে হারানো যাবে। সবশেষ ২০১৬ তে এশিয়ান গেমসে মুখোমুখি হয়েছিলো দু দল। সেখানে বাংলাদেশের জয় ৪-২ ব্যবধানে।

এই দ্ইু বছরে কোন দল কতটা এগিয়েছে থাকছে সেই পরীক্ষাও।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :