সকাল ৮:৪৬, বুধবার, ২৫শে এপ্রিল, ২০১৮ ইং
/ আর্ন্তজাতিক / শিখর ধাওয়ানের ফিটনেস রহস্য
শিখর ধাওয়ানের ফিটনেস রহস্য
ফেব্রুয়ারি ১২, ২০১৮

ভারতীয় ব্যাটসম্যান শিখর ধাওয়ানের ফিটনেসের ব্যাপারটা দেখেন তার স্ত্রী এশা মুখার্জি। মাঠে দারুণ সাহসী। ব্যাট হাতে প্রতিপক্ষের ত্রাস, যাই বলা হোক না কেন শিখর ধাওয়ান সম্পর্কে একেবারে কমই বলা হয়। তবে হৃদয়বৃত্তিতে তিনি একেবারেই কোমল। মাঠের বাইরে খুবই সাধারণ। ২০১২ সালে তিনি অস্ট্রেলিয়ান নাগরিক এশা মুখার্জিকে বিয়ে করেন। অবশ্য শিখর ধাওয়ানকে বিয়ে করার আগেও একবার বিয়ে হয়েছিল এশার। সেবার তিনি অস্ট্রেলিয়ার এক ব্যবসায়ীকে বিয়ে করেছিলেন। সেই সংসারে তার দুটো মেয়ে বাচ্চাও আছে। একজনের নাম রিয়া এবং অন্যজনের নাম আলিয়া। তারা শিখর ধাওয়ানের সঙ্গেই থাকে এখন।

আনুস্কা আর মেয়ে আলিয়ার সঙ্গে এশা ধাওয়ান

এই দম্পতির প্রেমকাহিনী শুরু হয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে। এশার কিছু ছবি ফেসবুকে দেখে তিনি আগ্রহী হয়ে ওঠেন। যদিও বয়সে এশা, শিখরের চেয়ে ১০ বছরের বড়। তবে এই সুখী দম্পতির প্রেম-ভালোবাসা কিংবা বিয়ের ক্ষেত্রে বয়সটা কোনো বাঁধা হয়ে দাঁড়ায়নি। তাদের সংসারেও নতুন এক অতিথি এসেছে। তার নাম জোরাভার।

এশা হলেন একজন প্রশিক্ষিত কিকবক্সার। এবং এখনও তিনি সেই ফিটনেস ধরে রাখার জন্য নিয়মিত ব্যায়ামচর্চা করে থাকেন। নিয়ম মেনে জিমনেশিয়ামে যান। আর শিখর ধাওয়ানকেও ফিটনেস ঠিক রাখার জন্য নিয়মিত তাগিদ দেন এবং খোঁজ-খবর রাখেন। ফিটনেস ঠিক রাখার জন্য কখনো কখনো আবার দুজন একই সাথে জিম করেন। যদিও এশা মুখার্জির বয়স এখন ৪২। কিন্তু নিয়মিত ফিটনেস চর্চার জন্য তা বুঝা ভার। সবাইকে ফিট থাকা বিষয়ে আগ্রহী করে তোলার জন্য এশা মুখার্জি সামাজিক যোগাযোগের মাধ্যমে জিম করার ছবি এবং ভিডিও আপলোডও দেন।

এশা মুখার্জি সম্প্রতি ইনস্টাগ্রামে মেয়ে সহ জিম করার ছবি দিয়েছেন। লিখেছেন, কি চমৎকারভাবে শুরু হলো আমার ছুটির দিন!!! অনুশীলন করছি আমার কন্যা ও সেরা বন্ধু আলিয়া ধাওয়ানের সঙ্গে। দেখা যাচ্ছে ৪০ বছর বয়সী তিন সন্তানের মা এবং ১৭ বছরের এক তরুণীকে। বয়সটা আসলেই শুধু একটি সংখ্যা!!! শরীরে ও মনে সুস্থ থাকুন, শান্তিপূর্ণ জীবন গড়–ন!! আপনার সন্তানদের কাছে নিজেই আদর্শ হয়ে উঠুন এবং চিন্তা ভাবনায় পজেটিভ হোন!!!
সেই ছবি আবার তিনি বলিউড অভিনেত্রী আনুস্কা শর্মাকে ট্যাগও করেছেন। বিরাট কোহলির স্ত্রী আনুস্কা দক্ষিণ আফ্রিকায় এশা মুখার্জির জিম পার্টনার ছিলেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :