বিকাল ৫:২০, সোমবার, ২৫শে জুন, ২০১৮ ইং
/ ক্রিকেট / মোহামেডানের টানা দ্বিতীয় জয়
মোহামেডানের টানা দ্বিতীয় জয়
ফেব্রুয়ারি ১৯, ২০১৮

ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে বিবর্ণ শুরুর অগ্রনী ব্যাংক ক্রিকেট ক্লাবকে হারিয়ে টানা দ্বিতীয় জয় পেয়েছে মোহামেডান। ইরফান শুক্কুর, রকিবুল হাসানের দারুণ ব্যাটিংয়ে রানের পাহাড় গড়ে, সহজেই ১৫৯ রানের বড় ব্যবধানে অগ্রণী ব্যাংককে পরাজিত করে মোহামেডান।

এই ম্যাচ দিয়ে মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে ফেরে প্রিমিয়ার লিগ। আজ সোমবার টস হেরে ব্যাট করতে নেমে দুই ভাই জনি তালুকদার ও রনি তালুকদারের ব্যাটে দারুণ সূচনা পায় মোহামেডান। ৯ ওভার ৩ বলে ৭১ রানের উদ্বোধনী জুটিতে রনির অবদান ২৬। বিনা উইকেটে ৭১ থেকে মোহামেডানের স্কোর পরিণত হয় ১২১/৪-এ। ৩৭ বলে ৪৩ রান করে ফিরে যান জনি।

পঞ্চম উইকেটে রকিবুল হাসানের সঙ্গে ১১২ রানের জুটিতে দলকে বড় সংগ্রহের পথে রাখেন উইকেটরক্ষক-ব্যাটসম্যান শুক্কুর। ৮৫ বলে ৭৭ রান করা রকিবুলকে ফিরিয়ে জুটি ভাঙেন আব্দুর রাজ্জাক।

প্রথমবারের মতো চলতি আসরে খেলতে নেমেই ঝড় তোলেন বিপুল শর্মা। শতকের সম্ভাবনা জাগিয়ে ৮৩ বলে ৮টি চার ও দুটি ছক্কায় ৯২ রান করে সাজঘরে ফেরন ইরফান শুক্কুর। শেষটায় এনামুল হকের ৯ বলে অপরাজিত ২০ আর ২৯ বলে ৪১ রান করেন বিপুল। তাতে ৭ উইকেটে মোহামেডান তোলে ৩৩৫ রান।

জবাবে, আগের দিন শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে শূন্য রানে ফেরা সৌম্য সরকার লিগেও পেলেন না রান। শুভাশিস রায়ের বলে ফিরেন বোল্ড হয়ে। আরেক ওপেনার আজমির আহমেদ ফিরেন ৭ রান করে।

১৩ রানে ২ উইকেট হারানো অগ্রণী ব্যাংক আর ম্যাচে ফিরতে পারেনি। দলের পক্ষে সর্বোচ্চ ৪০ রান করেন উইকেটকিপার-ব্যাটসম্যান ধীমান ঘোষ। অধিনায়ক আব্দুর রাজ্জাক ২২ বলে করেন দ্বিতীয় সর্বোচ্চ ২৩ রান।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :