বিকাল ৫:২৫, সোমবার, ২৫শে জুন, ২০১৮ ইং
/ ক্রিকেট / মাশরাফিকে টি-টোয়েন্টিতে ফেরানোর চেষ্টা বিসিবি’র
মাশরাফিকে টি-টোয়েন্টিতে ফেরানোর চেষ্টা বিসিবি’র
ফেব্রুয়ারি ২০, ২০১৮

শ্রীলঙ্কায় অনুষ্ঠেয় নিদাহাস টি-টোয়েন্টি ট্রফির আগেই কোচ নিয়োগ করতে চায় বিসিবি। তবে নিজেদের চাহিদামত কোচ পাওয়া না গেলে, টি-টোয়েন্টি থেকে অবসরে যাওয়া মাশরাফি বিন মুর্তাজাকে দলে ফেরার জন্য অনুরোধ করতে পারে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ধানমন্ডিতে নিজ কার্যালয়ে এক নির্বাচক ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসানের সাথে আলোচনা শেষে এসব কথা বলেন, বোর্ড সভাপতি নাজমুল হাসান।

ত্রিদেশীয় ওয়ানডে সিরিজ ও শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশ দলের পারফরমেন্স বেশ হতাশ করেছে ক্রিকেট ভক্তদের। হতাশ বিসিবি সভাপতিও। কোচ না থাকায় দলের পারফরমেন্স এতটা খারাপ হতে পারে সেটা কল্পনাও করতে পারেননি নাজমুল হাসান। তাই দলের ব্যর্থতার কারণ জানতে ও আসন্ন নিহাদাস ট্রফির প্রস্তুতি নিয়ে আলোচনা করতে নির্বাচক, টিম ডিরেক্টর ও টি-টোয়েন্টি অধিনায়ককে নিয়ে এক টেবিলে বসেছিলেন বিসিবি সভাপতি।

সমস্যা যেহেতু অনেক, তাই দ্রুত সব কিছুর সমাধান করা কঠিন। তবে খুব দ্রুতই প্রধান কোচ নিয়োগ করতে চান তিনি। প্রয়োজনে মাশরাফিকেও টি-টোয়েন্টি দলে ফেরানোর চেষ্টা করবে বিসিবি। সব সমস্যার সমাধান করে, দ্রুতই বাংলাদেশ দল আবারও শক্তিশালী রুপে ফিরবে এমনটাই প্রত্যাশা বোর্ড প্রধানের।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :