রাত ১১:৩৫, মঙ্গলবার, ১৮ই ডিসেম্বর, ২০১৮ ইং
/ ক্রিকেট / টি-টোয়েন্টি দলে অনেক পরিবর্তন
টি-টোয়েন্টি দলে অনেক পরিবর্তন
ফেব্রুয়ারি ১১, ২০১৮



শ্রীলঙ্কার বিপক্ষে ঘোষিত টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচের জন্য ঘোষিত দলে অনেক পরিবর্তন আনা হয়েছে। সবশেষ সিরিজের দল থেকে বাদ পড়েছেন সাত জন। দলে নতুন মুখ পাঁচ জন। আর দলে ফিরেছেন তিন জন।

শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রথম টি-টোয়েন্টির জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করে বিসিবি। চোটের জন্য টেস্ট সিরিজে খেলতে না পারা সাকিব আল হাসান টি-টোয়েন্টি ম্যাচে অধিনায়ক হিসেবেই ফিরছেন।

পেসার আবু জায়েদের মতো প্রথমবার দলে ডাক পেয়েছেন দুই অফ স্পিনিং অলরাউন্ডার মেহেদি হাসান ও আফিফ হোসেন, পেস বোলিং অলরাউন্ডার আরিফুল হক ও উইকেটরক্ষক-ব্যাটসম্যান জাকির হাসান।

দক্ষিণ আফ্রিকায় সবশেষ সিরিজের দল থেকে বাদ পড়েছেন ইমরুল কায়েস, লিটন দাস, মুমিনুল হক, মেহেদী হাসান মিরাজ, নাসির হোসেন, শফিউল ইসলাম ও তাসকিন আহমেদ। কোনো ম্যাচ না খেলেই বাদ বাঁহাতি ব্যাটসম্যান মুমিনুল। ইমরুল দুই ম্যাচে করেন ১৬ রান, লিটন এক ম্যাচে ৯।

মিরাজ, তাসকিন ও শফিউল জায়গা হারান বোলিং ব্যর্থতায়।

আগামী বৃহস্পতিবার মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে হবে প্রথম টি-টোয়েন্টি। ১৮ ফেব্রুয়ারি সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে হবে দুই ম্যাচের সিরিজের দ্বিতীয় ‌ও শেষ ম্যাচটি।

টি-টোয়েন্টির বাংলাদেশ দল: সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মোহাম্মদ সাইফ উদ্দিন, আবু হায়দার, আবু জায়েদ, আরিফুল হক, মেহেদি হাসান, জাকির হাসান, আফিফ হোসেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :