সকাল ৯:১৪, বুধবার, ২১শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং
/ ক্রিকেট / টি-টোয়েন্টি খেলা হচ্ছে না সাকিবের
টি-টোয়েন্টি খেলা হচ্ছে না সাকিবের
ফেব্রুয়ারি ১১, ২০১৮

শ্রীলংকার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলা হচ্ছে না বলে নিশ্চিত করেছেন সাকিব আল হাসান নিজেই। হাতের ইনজুরি থেকে সেরে উঠতে আরো দু’সপ্তাহ প্রয়োজন বলে নিশ্চিত করেছেন তিনি। সকালে রাজধানীতে দুর্নীতি দমন কমিশনের শুভেচ্ছা দূত হিসেবে উপস্থিত থেকে এক অনুষ্ঠানে একথা বলেন তিনি।

ত্রিদেশীয় সিরিজের ফাইনালে আঙ্গুলে চোট পেয়ে মাঠ ছাড়ায় টেস্ট সিরিজে খেলা হয়নি সাকিব আল হাসানের। গতকাল শনিবার টি-টোয়েন্টি সিরিজের জন্য তাকে অধিনায়ক করে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। একদিন পরই সাকিব জানালেন, সেরে উঠতে আরো দু’ সপ্তাহ লাগবে তার। তাতে খেলা হচ্ছে না এবারে শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ।

সাকিব আল হাসান বলেন, ডাক্তার জানিয়েছেন আরো দু’সপ্তাহ সময় লাগবে সেরে উঠতে। তাতে এবারকার টি-টোয়েন্টি সিরিজে খেলা হচ্ছে না। সামনে মার্চ মাসে শ্রীলঙ্কায় যে টি-টোয়েন্টি ত্রিদেশীয় সিরিজ আছে সেরে উঠে অনুশীলন করে সেই সিরিজে খেলার চেষ্টা করবো।

নিজে না খেললেও দলের ওপর বিশ্বাস আছে তার। টেস্ট সিরিজে হারলেও টি-টুয়েন্টি সিরিজ নিয়ে তাই আশাবাদী বিশ্বসেরা এই অলরাউন্ডার।
সাকিব আল হাসান জানান, টেস্ট সিরিজে হারলে‌ও আমাদের দল অনেক ভালো। টি-টোয়েন্টি সিরিজে নিশ্চয়ই শ্রীলঙ্কার সঙ্গে অনেক ভালো ফল করবে। কারণ সেই সামর্থ আছে বাংলাদেশ দলের।

সিলেট স্টেডিয়ামটিকে আন্তর্জাতিক মানের বলে উল্লেখ করে সাকিব জানান, দর্শকরা দারুণ উপভোগ করবেন টি-টোয়েন্টি সিরিজ।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :