বিকাল ৫:২৪, সোমবার, ২৫শে জুন, ২০১৮ ইং
/ ক্রিকেট / টানা চতুর্থ জয় আবাহনীর
ডিপিএল ক্রিকেট লিগ
টানা চতুর্থ জয় আবাহনীর
ফেব্রুয়ারি ১৭, ২০১৮

ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে টানা চতুর্থ জয় পেয়েছে আবাহনী লিমিটেড। সাভার বিকেএসপিতে ৫ উইকেটে হারিয়েছে তারা লিজেন্ডস অফ রূপগঞ্জকে। রূপগঞ্জের দেয়া ২৪৮ রানের টার্গেট ১২ বল হাতে রেখেই পেরিয়ে যায় ঢাকা আবাহনী।

বিকেএসপির তিন নম্বর মাঠে আজ শনিবার টস জিতে ব্যাট করতে নেমে দ্রুত সালাউদ্দিন পাপ্পুকে হারায় রূপগঞ্জ। দ্বিতীয় উইকেটে অভিষেক মিত্রর সঙ্গে ৫৯ রানের দলকে ভালো ভিতের ওপর দাঁড় করান মজিদ। ৫ বলের মধ্যে অভিষেক ও নাঈম ইসলামকে ফিরিয়ে রূপগঞ্জকে চাপে ফেলেন মেহেদী হাসান মিরাজ। ভারতীয় অলরাউন্ডার পারভেজ রসুলের সঙ্গে ৬০ রানের জুটিতে দলকে ৩ উইকেটে ১৫৩ রানে নিয়ে যান মজিদ। আগের ম্যাচে তিন অঙ্কের দেখা পাওয়া ওপেনার ছিলেন আরেকটি সেঞ্চুরির পথে। ৮৯ রানে তাকে থামান সাকলাইন সজীব। মজিদের ১১৪ বলের ইনিংসটি গড়া ৬টি চার ও ৫টি ছক্কায়। ৬১ রানে ৩ উইকেট নেন তাসকিন। দুই স্পিনার মিরাজ ও সানজামুল ইসলাম নেন দুটি করে উইকেট।

জবাবে, এনামুলের সঙ্গে ১৪৩ রানের উদ্বোধনী জুটিতে আবাহনীকে দারুণ শুরু এনে দেন ম্যাচ সেরা সাইফ। ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে আগের ম্যাচে ১০৮ রানের চমৎকার ইনিংস খেলা সাইফ ছিলেন আরেকটি সেঞ্চুরির পথে। ৮২ বলে ১০টি চার ও একটি ছক্কায় ৭৮ রান করা ডানহাতি ওপেনারকে ফিরিয়ে জুটি ভাঙেন মোশাররফ। এরপর বেশিক্ষণ টিকেননি আরেক ওপেনার এনামুল। ৮৯ বলে ৬টি চার ও দুটি ছক্কায় ৭৭ রান করেন তিনি। তৃতীয় উইকেটে নাসির হোসেনের সঙ্গে ৪৬ রানের জুটি গড়ে ফিরে যান নাজমুল হোসেন শান্ত। এরপর মোশাররফের বলে ক্যাচ দিয়ে ফিরে যান আবাহনী অধিনায়ক। এক বল পর শচিন রানা রান আউট হয়ে গেলে কিছুটা চাপে পড়ে যায় আবাহনী। সেখান থেকে দলকে জয়ের ঠিকানায় নিয়ে যান মিরাজ ও মোসাদ্দেক হোসেন। ছক্কায় ম্যাচ শেষ করা মিরাজ ১৪ বলে করেন ২১ রান।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :