সন্ধ্যা ৬:৪৮, রবিবার, ২২শে এপ্রিল, ২০১৮ ইং
/ আর্ন্তজাতিক / জুভেন্টাস-টটেনহ্যাম ম্যাচ ২-২ গোলে ড্র
উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ
জুভেন্টাস-টটেনহ্যাম ম্যাচ ২-২ গোলে ড্র
ফেব্রুয়ারি ১৪, ২০১৮

দুই গোলে এগিয়ে থেকে‌ও ইংলিশ দল টটেনহ্যামের সঙ্গে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে ড্র করেছে ইটালিয়ান চ্যাম্পিয়ন জুভেন্টাস।মঙ্গলবার রাতে নিজেদের মাঠে চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর প্রথম লেগের শ্বাসরুদ্ধকর ম্যাচটি ২-২ গোলে ড্র হয়।

চমৎকার নৈপুণ্যে ৭৮ সেকেন্ডের মাথায় দলকে এগিয়ে দেন হিগুয়েন। মিরালেম পিয়ানিচের ছোট করে নেওয়া ফ্রি-কিকে ডি-বক্সে বল পেয়ে কোনাকুনি ভলিতে গোলরক্ষককে পরাস্ত করেন আর্জেন্টাইন স্ট্রাইকার।

শুরুর ধাক্কা কাটিয়ে উঠতে না উঠতেই দ্বিতীয় গোল খেয়ে বসে টটেনহ্যাম। নবম মিনিটে স্পট কিকে ব্যবধান দ্বিগুণ করেন হিগুয়েন। ইতালিয়ান উইঙ্গার ফেদেরিকো বের্নার্দেস্কি ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টি পায় জুভেন্টাস।

দুই গোলে পিছিয়ে থেকে ম্যাচে ফেরার চেষ্টা করে টটেনহ্যাম হটস্পার। লড়াইয়ে ফিরতে একের পর এক আক্রমণ করে তারা জুভেন্টাসের সীমানায়। খেলার ৩৫ মিনিটে সাফল্য পায় অতিথিরা। পাল্টা আক্রমণ থেকে বল পেয়ে জুভেন্টাসের গোলকিপার বুফনকে কাটিয়ে ২-১ ব্যবধানে নামিয়ে আনেন হ্যারি কেইন।

আবার‌ও এগিয়ে যা‌ওয়ার সুযোগ ছিল জুভেন্টাসের। কিন্তু বিরতির আগে পা‌ওয়া স্পট কিক ক্রসবারে মেরে হ্যাটট্রিকের সুযোগ নষ্ট করেন হিগুয়েন।

দ্বিতীয়ার্ধে আবার‌ও গোল পরিশোধের চেষ্টা করতে থাকে অতিথি দল টটেনহ্যাম। ৭২ মিনিটে ডেনমার্কের মিডফিল্ডার ক্রিস্টিয়ান এরিকসন ম্যাচে ২-২ এ সমতা ফেরান।

বাকি সময়ে কোনো দল গোলের দেখা না পেলে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে দু’দল। আগামী মাসে টটেনহ্যাম হটস্পারের মাঠ ওয়েম্বলিতে হবে ফিরতি পর্বের খেলা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :