রাত ১১:৪৪, রবিবার, ২০শে মে, ২০১৮ ইং
/ ক্রিকেট / এবার তামিম-মুশফিককে নিয়ে শঙ্কা
এবার তামিম-মুশফিককে নিয়ে শঙ্কা
ফেব্রুয়ারি ১৪, ২০১৮

শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি সিরিজে সাকিবকে হারানোর বেদনার সঙ্গে এবার যোগ হলো তামিম ‌ও মুশফিককে না পা‌ওয়ার কষ্ট। ম্যাচের আগের দিন অনুশীলনে ব্যাট করতে গিয়ে ইনজুরিতে পড়েছেন দলের সেরা দুই তারকা তামিম ইকবাল ও মুশফিকুর রহীম। ইনজুরি খুব গুরুতর না হলেও প্রথম ম্যাচে তাদের না খেলার শঙ্কাই বেশি। তাই ব্যাকআপ হিসেবে মোহাম্মদ মিঠুনকে অন্তর্ভুক্ত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। আজ বুধবার ইমেলইল করে বিষয়টি নিশ্চিত‌ও করেছে বিসিবি।

এরপরও সম্ভাব্য সেরা দল নিয়েই মাঠে নামার ইঙ্গিত দিল অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। তার কথায়, ‘আমাদের দলে বেশ কিছু ইনজুরি সমস্যা রয়েছে। আগের দিন অনুশীলনে হাতের পেশিতে ব্যথা অনুভব করেছেন তামিম। যদিও ততটা গুরুতর নয়। আশা করি ম্যাচের আগেই সে ঠিক হয়ে উঠবে। এছাড়াও হাতের কব্জিতে ব্যথা আছে মুশফিকেরও। তবে তার খেলার সম্ভবনা একটু বেশি। আশা করি আমরা সম্ভাব্য সেরা দল নিয়েই মাঠে নামতে পারব।’

প্রথম টি-টোয়েন্টি ম্যাচের পূর্বে আজ বুধবার অনুশীলনে এসেছিলেন তামিম ও মুশফিক। অনুশীলনের সময় দুজনেই হাতের পেশীতে চোট পান। আগামীকাল বৃহস্পতিবার দুই ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি দিয়ে লঙ্কানদের বিরুদ্ধে টাইগারদের টি-টোয়েন্টি মিশন শুরু হবে। বিকেল ৫টায় মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে। তিনদিন পর একই সময়ে দ্বিতীয় ‌ও শেষ ম্যাচ হবে সিলেটে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :